শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


৬মাস ধরে তুরস্ক সীমান্ত থেকে নিখোঁজ গোলাপগঞ্জের যুবক,শঙ্কায় পরিবার

গোলাপগঞ্জ প্রতিনিধি :: ৬ মাস ধরে ইরান-তুরস্ক সীমান্ত থেকে নিখোঁজ রয়েছেন গোলাপগঞ্জের আব্দুল মুমিত (৩৩) নামের এক যুবক।

আব্দুল মুমিত উপজেলার চন্দরপুর এলাকার বানিগাজী গ্রামের মরহুম আমির উদ্দিনের পুত্র। গত ২৯ জুন ২০২০ইং তারিখের পর থেকে তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তার বড় ভাই ফ্রান্স প্রবাসী জুনেদ আহমদ।

তিনি জানান, সর্বশেষ ২৯জুন তারিখে আব্দুল মুমিতের সাথে তার ফোনে কথা হয়। ঐ সময় আব্দুল মুমিত ইরানের উরুমিয়া সীমান্তে অবস্থান করছিলেন। এর পরের দিনই তার তুরস্কে যাওয়ার কথা ছিলো। কিন্তু এরপরদিন থেকে আব্দুল মুমিতের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। শত চেষ্টা করেও আব্দুল মুমিতের সাথে কোনও যোগাযোগ স্থাপন করতে পারিনি আমরা।

এরপর আব্দুল মুমিতকে প্রেরণকারী ইরানে অবস্থানরত হবিগঞ্জ জেলার বাসিন্দা দালাল আব্দুল মালিক এবং ওমানে অবস্থানরত গোলাপগঞ্জের ফুলসাইন্দ এলাকার দালাল জসিম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তারা জানায়, আব্দুল মুমিতকে তুরস্ক পুলিশ আটক করে হাজতে রেখেছে।

সে মুক্তি পাওয়ার পর এমনিতেই যোগাযোগ করবে। প্রথমে তারা ফোন রিসিভ করলেও গত কয়েকদিন থেকে তারা আর ফোন রিসিভ করছেনা।

উল্লেখ্য, আব্দুল মুমিত গত ৩ বছর থেকে মধ্যপ্রাচ্যের দুবাইয়ে কর্মরত ছিলেন। এরপর তাকে ইরান-তুরস্ক হয়ে ইউরোপ নিয়ে যাওয়ার স্বপ্ন দেখান ইরানে অবস্থানরত হবিগঞ্জ জেলার বাসিন্দা আব্দুল মালিক এবং ওমানে অবস্থানরত গোলাপগঞ্জের ফুলসাইন্দ এলাকার দালাল জসিম উদ্দিন। এরপর তারা আব্দুল মুমিতকে ইউরোপে পঠানোর উদ্দেশ্যে ইরান-তুরস্ক সীমান্তে নিয়ে আসে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com