শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


চান্দিনা পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থীকে বিজয়ী করার প্রলোভন, ভূয়া সিআইডি আটক

এন.সি জুুুয়েল,কুমিল্লা প্রতিনিধি :: আসন্ন দ্বিতীয় ধাপে কুমিল্লার চান্দিনা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ড থেকে স্থানীয় বিএনপি’র সমর্থন নিয়ে সাধারণ কাউন্সিলর পদে লড়ছেন মাসুদ রানা। মাত্র পঁচিশ বছর বয়সী এ তরুণ প্রার্থী নির্বাচনে বিজয়ী হতে বেশ তৎপরভাবে নেমেছেন।

এলাকার প্রতিটি ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থনা করছেন তিনি। বিরোধীদলের সমর্থিত প্রার্থী হিসেবে নির্বাচনে বিজয়ী হওয়ার সম্ভাবনা কম, কৌশলেই বিজয়ী হতে হবে এমন নানা প্রলোভন দেখাতে শুরু করেছেন এক সিআইডি কর্মকর্তা।

নানা প্রলোভন দেখিয়ে প্রার্থী মাসুদ রানাকে অনেকটা ঘায়েল করে ফেলেন। প্রার্থীর সঙ্গে গোপন আলাপ করতে শনিবার (২ জানুয়ারি) চান্দিনায় ছুটে আসেন ওই সিআইডি কর্মকর্তা মোশারফ হোসেন মঞ্জু।

চান্দিনার একটি রেস্টুরেন্টে এসে প্রার্থী মাসুদ রানাকে ফোন করে এনে আরো বিস্তারিত বলে ১ লাখ টাকা চাঁদা দাবি করেন। এতেই সন্দেহ জাগে প্রার্থী মাসুদ রানার। সঙ্গে সঙ্গে ওই সিআইডি কর্মকর্তাকে আটক করে খবর দেন চান্দিনা থানা পুলিশকে।

খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ চান্দিনা বাজারের আল মদিনা হোটেল থেকে তাকে আটক করার পর জানা যায় ভুয়া ওই সিআইডি কর্মকর্তা প্রতারক। প্রতারণার ফাঁদে ফেলে সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে চাঁদা আদায় করতে এসেছিল।

আটক প্রতারক মোশারফ হোসেন মঞ্জু (২৬) কুমিল্লার বুড়িচং উপজেলার পশ্চিমসিংহ গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। সে চান্দিনা উপজেলার পার্শ্ববর্তী এলাকা দেবীদ্বারের বড়কামতা গ্রামের ভাড়ায় বসবাস করেন।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই প্রতারক ভুয়া সিআইডি কর্মকর্তা পরিচয় দিয়ে প্রার্থী মাসুদ রানার কাছ থেকে অর্থ আদায়ের চেষ্টা করেছিল। প্রার্থী মাসুদ রানা বিষয়টি বুঝতে পেয়ে পুলিশে খবর দেয়।

এ ঘটনায় শনিবার রাতে বাদী মাসুদ রানা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। রবিবার (৩ জানুয়ারি) তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com