শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


গ্রামীণফোনের ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০’ অর্জন

গ্রামীণফোন মোবাইল ফোন সার্ভিস প্রোভাইডার ক্যাটাগরিতে ‘দ্য মোস্ট লাভড ব্র্যান্ড ২০২০’ হিসেবে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করেছে।

গ্রাহক আস্থার স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক আয়োজিত ১২তম ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড’ -এ এই স্বীকৃতি প্রদান করা হয়।

দেশ জুড়ে ৭,৬০০ জন ভোক্তার মধ্যে পরিচালিত জরিপের ভিত্তিতে অ্যাওয়ার্ডের জন্য বিজয়ী ব্র্যান্ড নির্ধারণ করা হয়। নিয়েলসন বাংলাদেশ এই জরিপ পরিচালনা করে এবং এতে প্রতিষ্ঠানটির নিজস্ব পর্যালোচনা ও অন্তর্ভুক্ত ছিল।

এ নিয়ে গ্রামীণ ফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, ‘এই অর্জানে পুরো গ্রামীণফোন পরিবার আমাদের গ্রাহক এবং পার্টনারদের প্রতি কৃতজ্ঞ। আমাদের গ্রাহকদের প্রতি দায়িত্ব পালনে আমরা আরো প্রতিশ্রুতিবদ্ধ। বিভিন্ন প্রতিকূলতার কারণে ২০২০ সাল আমাদের সবার জন্য বেশ আলাদা ছিলো।

এই সময়ে আমাদের পুরোটিম গ্রাহকদের জন্য নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে একনিষ্ঠভাবে কাজ করে গিয়েছে। এ রকম অভূতপূর্ব একটি দূর্যোগ মোকাবেলা করা জন্য আমরা আমাদের পার্টনারদের সাথে মিলে আমাদের গ্রাহক এবং সমগ্র বাংলাদেশের মানুষের জন্য বেশ কিছু অভিনব সেবা নিয়ে আসতে সচেষ্ট ছিলাম।

আমাদের গ্রাহকদের সেবা প্রদানের করতে তাদের কার্যক্রম অব্যাহত রাখার জন্য আমরা আমাদের নেটওয়ার্ক ভেন্ডর, প্রডাক্ট ডিস্ট্রিবিউটর, তাদের মাঠ কর্মী এবং রিটেইল নেটওয়ার্কের কাছে কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, “আমাদের সাফল্য শুধুমাত্র আমাদের নয়, বরং তা আমাদের গ্রাহক এবং পার্টনারদের আস্থার পরিচায়ক। বাংলাদেশের ডিজিটাল কানেকটিভিটি পার্টনার হিসেবে নতুন সম্ভাবনা সৃষ্টির লক্ষ্যে আমরা আমাদের গ্রাহকদের প্রয়োজনীতা পূরণে জন্য সবসময় ইন্টার নেট ভিত্তিক সহজ সমাধান আনার চেষ্টা করেছি।”

২০০৮ সালে চালু হওয়া বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২০ সালে ৩৭টি বিভাগে ১০৫টি ব্র্যান্ডকে স্বীকৃতি দিয়েছে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com