শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


৪ মেয়র প্রার্থী সহ ৫৯ জনের মনোনয়নপত্র বৈধ,দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে পৌর নির্বাচনে ৪ মেয়র প্রার্থী সহ ৫৯ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কর হয়েছে। এর মধ্যে দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়।

রোববার প্রার্থীদের মনোনয়ন যাছাই-বাছায়ে ব্যাংকের ঋণ খেলাপির দায়ে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ লায়েক আহমদ ও পৌরসভার তালিকাভূক্ত ঠিকাদার হওয়ায় ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মুজিবুর রহমানের মনোনয়ন বাতিল করা হয়। বাকি সকলের প্রার্থীতা বৈধ ঘোষণা করে জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার ফয়সল কাদের।

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার সাইদুর রহমান।

এ নির্বাচনে গত ৩১ডিসেম্বর মনোনয়ন জমার শেষ দিন পর্যন্ত ৪ মেয়র প্রার্থীসহ ৬১ জন প্রার্থী মনোনয়নপত্র দখিল করেন। এরমধ্যে ৯টি ওয়ার্ডে ৪৭ প্রার্থী পুরুষ কাউন্সিলর ও ৩ ওয়ার্ডে ১০ জন সংর¶িত মহিলা কাউন্সিলর প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

প্রসঙ্গত, তৃতীয় ধাপে আগামী ৩০ জানুয়ারি গোলাপগঞ্জ পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাই হবে আগামী ৩ জানুয়ারি , প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি।

গোলাপগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ২২ হাজার ৯শত ১৬ জন ভোটার রয়েছেন। পুরুষ ভোটার ১১ হাজার ৬শত ৯৪ জন এবং মহিলা ভোটার ১১হাজার ৩শত ১৯জন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com