শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


গ্রামীণফোনের ফোরজি কানেক্টিভিটির মাধ্যমে বাসা ও অফিসে ইন্টারনেট ব্যবহার হবে আরো সহজ

কোভিড-১৯ বৈশ্বিক মহামারি প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায়ে ইন্টারনেট ব্যবহার ত্বরান্বিত করেছে। এই পরিস্থিতিতে, মানুষের ইন্টারনেট ব্যবহারকে আরো সহজ করেছে গ্রামীণফোন। এখন মোবাইল ফোনের পাশাপাশি বাসা ও অফিস থেকেও গ্রাহকরা গ্রামীণফোনের ফোরজি কানেক্টিভিটির সুবিধা গ্রহণ করতে পারবেন।

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন আজ উন্মোচন করেছে ‘জিপি ফোরজি পকেট রাউটার হোম সল্যুশন বান্ডল’। এই বান্ডলের আওতায় ক্রেতারা বিনামূল্যে একটি ফোরজি সিমসহ জিপি ফোরজি পকেট রাউটার জেডটিই এমএফ৯২৭ইউ ক্রয় করতে পারবেন এবং ৩০ দিনের জন্য ৫০ জিবি ফোরজি ইন্টারনেট উপভোগ করতে পারবেন ৪৯৯ টাকায়।

এই রাউটারের সাথে গ্রামীণফোনের গ্রাহকরা ছয় মাসে ১২ বার (প্রতিমাসে দুই বার) এই মাসিক ইন্টারনেট প্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকদের জন্য সম্পুর্ণ ফোরজি কানেক্টিভিটির এ সল্যুশন মূল্য ২,৯৯৯ টাকা থেকে শুরু।    

এ নিয়ে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘প্রতিদিনের কাজ, শিক্ষা বিষয়ক তথ্য, কেনাকাটা  কিংবা ব্যবসায়িক কার্যক্রম পরিচালনাসহ অধিকাংশ ক্ষেত্রেই দেশের মানুষ ইন্টারনেটের ওপর বহুলাংশে নির্ভরশীল হয়ে পড়েছেন।

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি  পার্টনার হিসেবে আমরা সবসময় গ্রাহকদের ইতিবাচক ও সহজ সল্যুশন প্রদানে কাজ করছি। এই সঙ্কটকালীন সময়ের শুরুতে মানুষ যেনো খুব সহজে ইন্টারনেট ব্যবহারের মাধ্যমে তাদের প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনা করতে পারে সে লক্ষ্যে ফোরজি পকেট রাউটার নিয়ে এসেছিলাম।

এরই ধারাবাহিকতায়, গ্রাহকদের ডিজিটাল প্রযুক্তির ব্যবহারের বিষটিকে ত্বরান্বিত করতে আমরা নতুন এই বান্ডল অফার নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত।’

প্রথমবার ট্যাগিংয়ের ক্ষেত্রে ক্রেতারা সাতদিনের জন্য বিনামূল্যে ১ জিবি ফোরজি ইন্টারনেট সুবিধা পাবেন এবং ডিভাইস বান্ডেলটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা কুপন পাবেন, যা দিয়ে তারা ওয়ালটন ইলেকট্রনিকসে ১০ শতাংশ, ওরিয়ন ফুটওয়্যারে ১২ শতাংশ, বেবি শপ লিমিটেড কিডস ক্লথিংয়ে ১৭ শতাংশ এবং অথেনটিক কাবাব এক্সপ্রেস ফুডে ২০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com