শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


কমলগঞ্জ পৌর নির্বাচনে প্রতীক নিয়ে প্রচারণায় প্রার্থীরা

রাকেল আনছারী, কমলগঞ্জ (মৌলভীবাজার) থেকে :: আসন্ন কমলগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী মেয়র, সাধারন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়েছে।

বুধবার দুপুরে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ করেন মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন।

আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে কমলগঞ্জ পৌরসভা নির্বাচন। এ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই নির্বাচনী আমেজ শুরু হলেও বুধবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের পরই মাইকিংসহ ঘটা করে শুরু হয়েছে নির্বাচনী প্রচারণা।

আসন্ন পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে মেয়র পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বর্তমান মেয়র মো. জুয়েল আহমেদ (নৌকা), বিএনপি দলীয় প্রার্থী আবুল হোসেন (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী বর্তমান কাউন্সিলর আনোয়ার হোসেন (নারকেল গাছ) ও হেলাল মিয়া (জগ) প্রতীক পেয়েছেন।

সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী বর্তমান মহিলা কাউন্সিলর মোছাম্মত মুসলিমা বেগম (চশমা), মোছাম্মত রোকেয়া বেগম (জবা ফুল), সুরাইয়া আক্তার সুইটি (আনারস)।

সংরক্ষিত ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মোছাম্মত এনি বেগম (আনারস), মোছাম্মত নার্গিস বেগম (টেলিফোন), মোছাম্মত আরফা আক্তার (অটোরিকশা),বর্তমান মহিলা কাউন্সিলর মোছাম্মত আয়েশা সিদ্দিকা (চশমা) ও খাদিজা বকুল (জবা ফুল)।

সংরক্ষিত ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মোছাম্মতরুপবান বিবি (অটোরিকশা), বর্তমান মহিলা কাউন্সিলর মোছাম্মত শিউলি আক্তার শাপলা (আনারস) ও মোছাম্মত ফয়জুন নেছা (চশমা)। সাধারণ কাউন্সিলর পদে বর্তমান কাউন্সিলর ১নং ওয়ার্ডে দেওয়ান আব্দুর রহীম মুহিন (পাঞ্জাবি), মো. খুরশেদ আলী (উটপাখি)।

২নং ওয়ার্ডে মো. মোশাহিদ আলী (পানির বোতল), বর্তমান কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন (পাঞ্জাবি) ও সৈয়দ কামরুল ইসলাম (উটপাখি)। ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আনসার শোকরানা মান্না (টেবিল ল্যাম্প), সায়েদুল আলম (উটপাখি), রুশন আলী মাল্লু (ব্ল্যাকবোর্ড), ইকবাল হোসেন চৌধুরী জুয়েল (পাঞ্জাবি) ও শাহিনুর রহমান (ডালিম)।

৪ নং ওয়ার্ডে জসিম উদ্দীন শাকিল (উটপাখি), আমির উদ্দীন (পাঞ্জাবি) ও রহীম উদ্দীন (পানির বোতল)। ৫ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. রমুজ মিয়া (পানির বোতল), আবু জলিল জুনেদ (ব্ল্যাকবোর্ড), আতিকুর রহমান শাকের (পাঞ্জাবি), হাবিবুর রহমান পনির (টিউব লাইট), মোঃ ছাদ আলী (ডালিম) ও মোঃ আব্দুল মতিন (উটপাখি)। ৬নং ওয়ার্ডে মুজিবুর রহমান (পাঞ্জাবি) ও বর্তমান কাউন্সিলর রফিকুল ইসলাম রুহেল (উটপাখি)।

৭নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর গোলাম মুগ্নি মুহিত (পাঞ্জাবি), আনহার আলী (উটপাখি) ও মোঃ আশরাফুল আলম বদরুল (পানির বোতল)। ৮নং ওয়ার্ডে আহাদুর রহমান বুলু (উটপাখি),মহি উদ্দিন (পানির বোতল),আব্দুল গাফফার (পাঞ্জাবি),জাকির হোসেন (গাজর) ও জুবায়ের আহমেদ শোয়েব (টেবিল ল্যাম্প)। এবং ৯নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রাসেল মতলিব তরফদার ফখরু (পাঞ্জাবি) ও মো. বখতিয়ার খান (উটপাখি)।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com