শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


সরিষাবাড়ীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আজহার আলী শেখের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গুলজার হোসেন,সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীর সদ্য সাবেক প্রটোকল অফিসার-১ এস.এম খুরশীদ-উল আলম এর পিতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আজহার আলী শেখ (৭০) ইন্তেকাল করেছেন।

বুধবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১ টা ৪৫ মিনিটের সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের জানাজা নামাজ তাঁর নিজ গ্রামের বাড়ী কাশিনাথপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে বাদ জোহর দুপুর ২ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

মরহুমের জানাজা নামাযে অংশ নেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান (এমপি)।

মরহুমের জানাজা নামাজ রাষ্ট্রীয় মর্যাদায় দাফনকার্য সম্পূর্ণ করা হয় এবং সকালেই তাঁর শোকাবহ পরিবারের প্রতি সমবেদনা জানান ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com