শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


শ্বশুরবাড়ির সামনে বউকে ফেরত চেয়ে পোস্টার হাতে স্বামী

অনলাইন ডেস্ক :: ভালোবেসে ঘর ছেড়েছিল প্রেমিক যুগল। বিয়ে করে সংসারও শুরু করেছিল। কিন্তু মেয়ের পরিবার শেষ পর্যন্ত তাকে ফিরিয়ে নিয়ে যায় বাড়িতে। এরপর থেকে তাকে আটকে রাখে।

কোনোভাবে স্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে না পেরে শেষ পর্যন্ত শ্বশুরবাড়ি সামনে পোস্টার হাতে দাঁড়ালেন মেয়েটির স্বামী। ঘটনাটি ঘটেছে ভারতের মুর্শিদাবাদের সামশেরগঞ্জে। স্ত্রীকে ফেরত না পাওয়া পর্যন্ত নিজের অবস্থানে অনড় থাকবেন বলেই জানিয়েছন তিনি।

জানা গেছে, চার বছর আগে সামশেরগঞ্জের দেবিদাসপুরের মরিয়াম খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয় কাফি শেখ নামের এক যুবকের। পরবর্তীতে দুই পরিবারই জেনে যায় তাদের সম্পর্কের কথা। এরপরই শুরু হয় সমস্যার।

কাফির সঙ্গে সম্পর্ক কোনওদিনই মেনে নেয়নি মরিয়ামের পরিবার। পরবর্তীতে প্রেমের টানে ঘর ছাড়ে প্রেমিক যুগল। কিন্তু পালালেও শেষ অবধি মেয়েকে ফিরিয়ে আনে মরিয়ামের পরিবার।

বছর খানেক আগে আবার পালিয়ে যায় তারা। এরপর বিয়ে করে সংসার শুরু করে। বেশ স্বাভাবিকভাবে চলছিল সবকিছু। কিন্তু কাফি বেকার হওয়ায় সাত মাস পর মরিয়মকে আবারও বাড়িতে ফিরিয়ে নেন তার মা।

কাফির অভিযোগ, এরপর মরিয়মকে আর তার স্বামীর সংসারে ফিরতে দেয়নি তার বাবারবাড়ি লোকজন। কাফি বিভিন্নভাবে চেষ্টা করেও তার স্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

এরপরই গত বুধবার সকাল থেকে পোস্টার হাতে শ্বশুরবাড়ির সামনে বসেন কাফি। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

কাফির বলেন, তৃতীয়বার পালিয়ে বিয়ে করতে সক্ষম হই। সংসারও ভালই চলছিল। মরিয়াম আমার সঙ্গেই থাকতে চায়, কিন্তু ওর পরিবার  জোর করে মরিয়ামকে আটকে রেখেছে।

এ সময় তিনি নিজের স্ত্রীকে ফিরে পাওয়ার দাবি জানান। এ বিষয়ে মরিয়াম বা তার পরিবারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com