শিরোনাম :
ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি ঝিনাইদহে ঐতিহ্যবাহি গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত


সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন

সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ পৌরসভার হাছন নগর এলাকায় এক একর জায়গার উপর মোট ১৭ কোটি টাকা ব্যয়ে ১৮ কিঃ মিটার পাইপ লাইনের মাধ্যমে তিনতলা বিশিষ্ঠ পৌর পানি শোধনাগারের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় সুনামগঞ্জ জন স্বাস্থ্য প্রকৌশল বিভাগের অর্থায়নে ও জন স্বাস্থ্য বিভাগ ও সুনামগঞ্জ পৌরসভার যৌথ বাস্তবায়নে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের এর উদ্বোধন করেন।

এ সময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন প্রকল্পের প্রজেক্ট ইজ্ঞিনিয়ার মো. তহিদুজ্জামান, জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সৈকত দাস,পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মো. শফিকুল ইসলাম শফিক,দপ্তর সম্পাদক লিটন সরকার প্রমুখ।

সুনামগঞ্জ পৌরসভার হাছন নগর-২ এলাকায় নির্মিত এই পানি শোধনাগারটি প্রতি ঘন্টায় ৩৫০ ঘন মিটার পানি শোধনের ধারন ক্ষমতা সম্পন্ন। পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান সুনামগঞ্জ পৌরসভার সকল নাগরিকদের ধন্যবাদ জানিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারাদেশের মতো সুনামগঞ্জ পৌরসভাসহ জেলার প্রত্যন্ত অঞ্চলের চেহারা বদলে দেয়ার জন্য বড় বড় মেগা প্রকল্প হাতে নিয়ে কাজ শুরু করেছেন।

তিনি বলেন,এই সরকার সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের মাধ্যমে এই শহরে অসাম্প্রদায়িক চেতনার একটি উন্নত ও আধুনিক পৌরসভা গঠনের অংশ হিসেবে পৌরসভার রাস্তাঘাটের সংস্কার কাজ শুরুর পাশাপাশি আজ পানি শোধনাগার চালু হওয়ার ফলে পৌরবাসীর পানি সংকট অনেকটা নিরসন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com