শিরোনাম :
ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি ঝিনাইদহে ঐতিহ্যবাহি গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত


বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ।

রনজিৎ সরকার রাজ,বীরগঞ্জ, দিনাজপুর প্রতিনিধিঃ সম্প্রতি জমির সীমানা ও একটি গাছ কর্তনের ঘটনায় মরহুম ওসমান গনির স্ত্রী রওশন বেগন,তার অপর সঙ্গী বিলকিস বেগম জোটবদ্ধ হয়ে রুহুল আমিনের স্ত্রী রোজিনা বেগমকে বেদম মারপিট করে মারাত্মক রক্তাক্ত জখম করে।

তার শরীরের বিভিন্ন অঙ্গে এলোপাতাড়ি মারডাং দিয়ে ছলা ফুলা জখম ও শাড়ী ব্লাউজ ছিড়ে বিবস্ত্র করে। রোজিনার গলায় পড়নের ২৫ হাজার টাকা মূল্যের আটা আনা ওজনের সোনার চেইন রওশন ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ করে আহত রোজিনা।

আহত অবস্থায় রোজিনাকে তার স্বামীর অনুপস্থিতিতে স্বজনেরা হাসপাতালে ভর্তি করেন,সেখানে চিকিৎসাধীন আছেন ও বীরগঞ্জ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন।

সরেজমিনে গিয়ে অভিযুক্ত মহিলা,তার পুত্র রাব্বি, দেবর জাহাঙ্গীর সহ অন্যান্যদের সাথে কথা হলে তারা রোজিনাকে মারধরের কথা স্বীকার করে বলেন সে আমাদের সীমানার গাছ কেটে নিয়ে গেছে তাই তাকে অল্প জখম করা হয়েছে, ওর কার্যকলাপ ভাল না আরও বেশী মারাধর করা উচিত ছিল।

আহত মহিলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন রাব্বি ও জাহাঙ্গীর আমাকে হুমকি দিয়ে বলে এবার তো মহিলারা মেরেছে ভবিষ্যতে জানে মেরে ফেলা হবে। উচিত শিক্ষা দিয়ে ছাড়ব। তোর কোন বাপ তোকে রক্ষা করতে পারবে না।রোজিনা একজন মামলাবাজ মহিলা তুচ্ছ ঘটনায় মামলা করে।আমরা ঘটনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবগত করেছি।তার কিছুই করার  ক্ষমতা নাই। তার স্বর্নালংকার হারিয়েছে কিনা তা আমরা জানি না।শতগ্রাম ইউপি চেয়ারম্যান কেএম কুতুব উদ্দিন বিষয়টি অবগত আছেন মর্মে নিশ্চিত করেছেন। তবে থানায় ১৯ নভেম্বর’২০২০ তারিখে অভিযোগ করা হলেও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন নাই বলে জানিয়েছেন অভিযোগকারী।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com