শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


রৌমারী টি-১০ ক্রিকেট খেলার ফাইনাল ম্যাচ উদ্বোধন করলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

শাকিল আহমেদ,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
“ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে মাঠে চল” এই শ্লোগানকে সামনে রেখে রৌমারী যুব সমাজ ও ক্রীড়া প্রেমীদের টি-১০ ক্রিকেট টুর্নামেন্টটি ৮টি দলের খেলা শুরু হয় গত ১৯ নভেম্বর থেকে।

উঠতি বয়সীরা মাদক ও বিভিন্ন অপরাধে যাতে জড়িয়ে না যায়, সেই লক্ষে রৌমারীর খেলা-ধুলা প্রেমীরা বছর জুড়ে বিভিন্ন খেলার টুর্নামেন্ট পরিচালনা করে আসছে। শরীর ও মন ভালো রাখতে খেলা-ধুলার বিকল্প নাই।

সেমিফাইনাল খেলে উইনার স্পোটিং ক্লাব ও সুপার সিক্সার রৌমারী ফাইনালে পৌঁছায়। রবিবার সকাল ১১টার দিকে রৌমারী সরকারি কলেজ মাঠে রৌমারী টি-১০ খেলার ফাইনাল ম্যাচের উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি। ফাইনাল খেলায় সেমিফাইনাল থেকে উঠে আসা দুটি দল অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণ শিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রৌমারী সার্কেল (এএসপি) এম এইচ মাহফুজার রহমান, সদর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপ-প্রচার সম্পাদক আকতার আহসান বাবু ও উপজেলা আওয়ামীলীগের সদস্য বাদশা মিয়াসহ স্থানীয় ক্রীড়া প্রেমী স্থানীয় ব্যক্তিবর্গ।

উদ্ধোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন,এই উদ্যোগ আমার কাছে অনেক ভালো লেগেছে। নিঃসন্দেহে খেলা-ধুলা শরীর ও মনকে ভালো রাখে খেলা-ধুলা। তিনি আরো বলেন, মাদক সেবি যারা আছেন দ্রুত মাদক ছেড়ে খেলার মাঠে আসুন আমি আপনাদের খেলা-ধুলার সরঞ্জামাদি দিবো।

টি-১০ ক্রিকেটের টুর্নামেন্টের ফাইনাল সুপার সিক্সার রৌমারী কে খেলায় উইনার স্পোর্টিং ক্লাব ও ক্লাবের মধ্যে রৌমারী উইনার ক্লাব বিজয়ী হয়। ফাইনাল খেলায় ৩ ওভারে ৭ রান দিয়ে ২টি মেডেন ওভার ও ৪টি উইকেট নিয়ে ম্যাচ সেরা নির্বাচিত হয় উইনার স্পোটিং ক্লাবের ফরিদুল ইসলাম ও র্টুনামেন্ট সেরা সুপার সিক্সার ক্লাবের রমজান আলী।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com