শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


এক সিনেমায় এই প্রথম তিন খান

প্রথমবারের মতো বলিউডে রাজত্ব করা তিন খান এক হতে চলেছেন কোনো সিনেমায়। মিস্টার ফারফেক্ট আমির খান তার সিনেমাকে পার্ফেক্ট করেই সাজালেন। সিনেমা ‘লাল সিং চাড্ডা’তে তিনি অর্ন্তভুক্ত করলেন সালমান খান ও শাহরুখ খানকে। মুম্বাই মিররের এক খবরে এ তথ্য জানা গেছে।

বলিউডের সেরা তিন খানকে একসঙ্গে দেখা যাবে এমন স্বপ্ন কে না দেখে! কিন্তু সেই স্বপ্ন পূরণে তেমন উদ্যোগ কখনো দেখা যায়নি যা উল্লেখ করা যায়। অবশেষে আমিরের হাত ধরেই বিশেষ এই ঘটনাটি ঘটতে চলেছে হিন্দি সিনেমায়। সবকিছু ঠিকঠাক থাকলে এবার ‘লাল সিং চাড্ডা’ দিয়েই দর্শকের প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে।

মুম্বাই মিরর আরও বলেছে, সিনেমাটিতে শাহরুখের চরিত্রের মতো সালমানের চরিত্রটিও বাছাই করেছেন আমির নিজে। করোনার পর সিনেমা ইন্ডাস্ট্রিকে চাঙ্গা করতেই এ সিদ্ধান্ত নিয়েছেন আমির খান।

জানা গেছে, আমির খানের সঙ্গে শাহরুখ তার বিখ্যাত সিনেমা ‘ডিডিএলজে’র আইকনিক চরিত্র রাজ হিসেবে হাজির হবেন। তাকে নব্বইয়ের জনপ্রিয় সেই চরিত্রে ফিরিয়ে নিতে ব্যবহার করা হবে ভিএফএক্সের।

অন্যদিকে সালমান খানকে দেখা যাবে প্রেম চরিত্রে। নব্বই দশকে ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘হাম আপকে হ্যায় কোন’ ও ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবিগুলোতে এই নামের চরিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com