শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সুনামগঞ্জে আওয়ামী লীগের আনন্দ মিছিল

সুনামগঞ্জ প্রতিনিধি ::
দক্ষিণ সুনামগঞ্জের পরিবর্তে দেখার হাওরপাড়ে প্রতিষ্ঠার সংশোধনী এনে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিল জাতীয় সংসদে পাস হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সুনামগঞ্জে আনন্দ মিছিল করেছে জেলা আওয়ামী লীগ।

শনিবার বিকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের হুসেন বখত চত্বর থেকে আনন্দ মিছিলটি বের হয়। শহর প্রদক্ষিণ করে ট্রাফিক পয়েন্টে এসে মিছিলটি শেষ হয়।

এর আগে হুসেন বখত চত্বরে আয়োজিত সমাবেশে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ নেতারা। সভাপতির বক্তৃতায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ মতিউর রহমান বলেন, হাওরাঞ্চলের শিক্ষার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপহার দেওয়ায় জেলাবাসী আজ উচ্ছাসিত।

সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি এ কারণে কৃতজ্ঞ যে, তিনি অবহেলি হাওরবাসীর প্রতি সবসময় মমতাভরা দৃষ্টি রাখেন।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন বলেন, আমাদের নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে আমরা জেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়ে সারা জেলায় ছড়িয়ে ছিটিয়ে দেব।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন, অ্যাডভোকেট শফিকুল আলম, জেলা ছাত্রীলগের সাবেক সভাপতি অ্যাভোকেট আক্তারুজ্জামান সেলিম প্রমুখ।

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=Fh5sp0Ur6bA

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com