শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


মিথ্যা মানহানিকর তথ্য উপাত্ত প্রকাশে, ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

রাজীব প্রধান, (শ্রীপুর -গাজীপুর)প্রতিনিধি :: গাজীপুরের শ্রীপুরে, গত ৫ নভেম্বর ২০২০ ইং তারিখে, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ, পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের ভিত্তিতে, পূর্ব শত্রুতার আক্রোশে, ফেসবুকে আক্রমনাত্মক মিথ্যা মানহানিকর তথ্য উপাত্ত প্রকাশ ও প্রচার করে সম্মানহানি করেন-দৈনিক আমার প্রনের বাংলাদেশ পত্রিকার এক সাংবাদিক।

পৌরসভার প্রথম শ্রেনীর ঠিকাদার ও বিশিষ্ট সমাজসেবক রাশেদুল হাসান রাশেদ ও সাংবাদিক হুসাইন আলী বাবুর ছবি দিয়ে তাদের একাদিক মামলার আসামি  ও দালাল উপাধি দিয়ে সংবাদ প্রকাশ করা হয়।

যার পরিপ্রেক্ষিতে  হুসাইন আলী বাবু  বাদী হয়ে, ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইন এর-২৫/২৯/৩১ ধারায় শ্রীপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্তরা হলেন, শ্রীপুর পৌরসভা ১ নং ওয়ার্ডের জালু নায়েবের ছেলে (১) মাহবুব আলম ।( ২) টেংরার নুরুল ইসলামের মেয়ে, ফারজানা ইয়াসমিন মাসুমা।

এ বিষয়ে বাদী হুসাইন আলী বাবু জানান, ২ নং বিবাদী ফারজানা ইয়াসমিন মাসুমার  বিভিন্ন অন্যায় কাজের বিরুদ্ধে ইতিপূর্বে আমি প্রতিবাদ করায় , মাহবুব আলম  আর ফারজানা ইয়াসমিন মাসুমা  পরস্পর যোগসাজশে আমার সম্মানহানি করার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করে সামাজিক যোগাযোগের মাধ্যমে আমার ছবি ও রাশেদ সাহেবের ছবি দিয়া মিথ্যা মানহানিকর সংবাদ প্রকাশ করে। যার দরুন আমি সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন হয়েছি।

তিনি আরও বলেন,সমাজে আমার একটা সম্মান আছে তাছাড়া  আমি বিগত ১৮ বছর যাবত সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতার মতো মহান পেশার সাথে জড়িত আছি। ,কখনো টাকার কাছে বিক্রি হইনি। অথচ আমার নামে বিভিন্ন গণমাধ্যমে উদ্দেশ্যমূলক অপপ্রচার চালায় এবং গাজীপুর- ৩ আসনের  মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ (এমপির)  নাম দিয়া মাহবুব আলম ও ফারজানা ইয়াসমিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন মিথ্যা,  বানোয়াট,  উদ্দেশ্যমূলক, মনগড়া, ভিত্তিহীন, কাল্পনিক কথাবার্তা লিখিয়া নিজ নামীয় আইডি থেকে পোস্ট করে আমাদের এবং মাননীয় সংসদ ইকবাল হোসেন সবুজ (এমপির)রাজনৈতিক ভাবমূর্তি নষ্ট করার জন্য,ও মিথ্যা দুর্নাম রটানোর জন্য, এরকমভাবে সম্মানহানি করিয়াছে। যার পরিপ্রেক্ষিতে শ্রীপুরের শীর্ষ স্থানীয় নেতা কর্মীদের মনে তীব্র ক্ষোভ সৃষ্টি হয়েছে। বিষয়টি আমি স্থানীয় গণ্যমান্য লোকদেরকে, অবগত করিয়া আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য, থানায় আসিয়া অভিযোগ দায়ের করিয়াছি।

ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ ধারায় পেনালকোড – ২৫/২৯/৩১ মামলাটির সত্যতা নিশ্চিত করেন শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খন্দকার ইমাম হোসেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com