শিরোনাম :
চান্দিনায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কক্সবাজার সাহিত্য একাডেমির দ্বি-বার্ষিক নির্বাচন ১৯ ডিসেম্বর প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকার আত্মহত্যা জামালপুর ৪ ডিসেম্বর থেকে শত্রুমুক্ত অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ।


কক্সবাজারে ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

বেলাল আজাদ, কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজার সরকারি কলেজ সংলগ্ন দক্ষিণ মুহুরী পাড়া এলাকায় ছুরিঘাতে মোঃ সাবিল (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এই ঘটনা ঘটে। নিহত সাবিল ওই গ্রামের হাকিম উল্লাহর ছেলে ও কক্সবাজার পলিটোকনিক ইনস্টিটিউটের ২য় সেমিস্টারের নিয়মিত মেধাবী ছাত্র।নিহত কলেজ ছাত্রের পারিবারিক সুত্র এই তথ্য নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, সকালের দিকে দক্ষিণ জানারঘোনা এলাকার হোসেন নামে এক যুবকের সাথে নিহত সাবিল ও তার বন্ধু মোবারকের কথা কাটাকাটি হয়। সে সময় স্থানীয় এক দোকানদার উভয় পক্ষের ঝগড়া নিবারণ করে যার যার মতো চলে যেতে বলায়, যে যার যার মতো চলে যাওয়ার পর ঘাতক হোসেন ধারালো ছুরি নিয়ে এসে কলেজ ছাত্র সাবিলকে পেয়ে বুকসহ শরীরের বিভিন্ন অংশে উপর্যপুরি ছুরিকাঘাত করলে সাবিল গুরুতর জখম ও প্রচুর রক্তপাত হয়।

স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সাবিলকে মৃত ঘোষণা করেন ।

কক্সবাজার সদর মডেল থানা সুত্রে জানা যায়, ঘাতক হোসেন দক্ষিণ জানারঘোনা এলাকার কলিম উল্লাহর পুত্র। ঘটনায় ঘাতক হোসেনের বড়ভাই জুবাইরকে পুলিশ আটক আটক করেছে এবং মূল ঘাতক হোসেন কে গ্রেফতারে জোর অভিযান চলছে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com