শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


গোলাপগঞ্জে গৃহবধুকে শ্বশুর কর্তৃক ধর্ষণের চেষ্টা! স্বামী, শ্বাশুড়ি সহ গ্রেফতার ৩

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে শ্বশুরের বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা ও স্বার্নালংকার লুটের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে গৃহবধুর শ্বাশুড়ি, স্বামী সহ ৩জনকে গ্রেফতার করেছে এবং গৃহবধুকে উদ্ধার করে। তবে মূল অভিযুক্ত শামিল শ্বশুর শামিল আহমদ (৫০) পালিয়ে গেছে বলে পুলিশ জানায়।

গত বুধবার রাতে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হাজীপুর লরিফর গ্রামে এ ঘটনাটি ঘটে।

গ্রেফতারকৃতরা হলো হাজীপুর লরিফর গ্রামের শামিল আহমদের স্ত্রী রানু বেগম (৪৫), পুত্র মেহেদী হাসান সাব্বির (২২) ও একই গ্রামের খবির মিয়ার পুত্র অনু মিয়া (২৫)।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (মামলা নং-২১, তারিখ-১৯/১১/২০২০ খ্রিঃ) দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে ফুলবাড়ি ইউনিয়নের হাজীপুর লরিফর গ্রামে শ্বশুর কর্তৃক গৃহবধুকে ধর্ষণের চেষ্টা ও মারধর করে তাহার স্বার্ণালংকার চুরি করিয়া নিয়া যায়। আর এসব কাজে সহযোগিতা করে ওই গৃহবধুর শ্বাশুড়ি ও স্বামী।

তাৎক্ষণিক রাত আড়াইটার দিকে পুলিশ খবর পেলে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরীর নির্দেশে এসআই আশীষ চন্দ্র তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায় এবং ভিকটিমকে উদ্ধার করে।

এ সময় গৃহবধুর স্বামী, শ্বাশুড়ি সহ ৩জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। তবে পুলিশ আসার খবর পেয়ে প্রধান অভিযুক্ত শ্বশুর শামিল আহমদ পালিয়ে যায়। এ সময় চুরি হওয়া ১টি স্বর্ণের গলার চেইন, ১টি স্বর্ণের হার, ৩জোড়া স্বর্ণের কানের দুল, ২টি স্বর্ণের নাকফুল ও ১জোড়া রুপার নূপুর উদ্ধার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ৩জন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং প্রধান অভিযুক্ত শামিল হোসেনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com