শিরোনাম :
চান্দিনায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কক্সবাজার সাহিত্য একাডেমির দ্বি-বার্ষিক নির্বাচন ১৯ ডিসেম্বর প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকার আত্মহত্যা জামালপুর ৪ ডিসেম্বর থেকে শত্রুমুক্ত অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ।


স্বামী ইয়াবা মামলায় কারাগারে, স্ত্রী ঘরে বসে ইয়াবা ট্যাবলেট বাণিজ্যের কারবারে

বেলাল আজাদ, কক্সবাজার প্রতিনিধি ::
কক্সবাজার শহরে স্বামী আব্দুর রহমান মাদকের মামলায় আটক হয়ে ঢাকার একটি কারাগারে রয়েছেন। আর স্ত্রী রুবি আক্তার শহরের উত্তর রুমালিয়ার ছড়াস্থ নিজ বাড়িতে সিসি ক্যামেরা লাগিয়ে নির্ভয়ে চালিয়ে যাচ্ছেন ইয়াবা কারবার। চলেন আলিশান ভাব নিয়ে। কিন্তু শেষ রক্ষা হলোনা মাদক ব্যবসায়ী রুবি আক্তারেরও।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার কার্যালয়ের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ হাজার পিচ ইয়াবাসহ রুবি আক্তার কে হাতেনাতে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারি পরিচালক সোমেন মন্ডল।

তিনি জানান, গোপন সংবাদে রুবি আক্তার কে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে আটক করা হয়েছে।এ ঘটনায় রুবি আক্তার কে ইয়াবাসহ সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে কক্সবাজার সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শুধু রুবি আক্তার অথবা তার স্বামী আবদুর রহমান নয়, তার পরিবারের মতোই শহরে পশ্চিম বাহারছড়ায় আরো অনেক মাদক কারবারি রয়েছে। যারা ইয়াবাসহ সব ধরেণর মাদক ব্যবসাকে সাধারণ ব্যবসা বাণিজ্যের মতই চালিয়ে যাচ্ছে। অনেকের জন্য মাদক ব্যবসা একটি পারাবারিক ব্যবসায় পরিণত হয়েছে।

আবার অনেকের সাথে স্থানীয় প্রভাবশালীদের রয়েছে যোগসাজস। যে কারণে নিরাপদে চলেছে নিষিদ্ধ এই ইয়াবা কারবার।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com