শিরোনাম :
চান্দিনায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কক্সবাজার সাহিত্য একাডেমির দ্বি-বার্ষিক নির্বাচন ১৯ ডিসেম্বর প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকার আত্মহত্যা জামালপুর ৪ ডিসেম্বর থেকে শত্রুমুক্ত অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ।


কুমিল্লা চৌয়ারাতে প্রকাশ্য দিবালোকে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি ::
কুমিল্লায় স্ত্রী ও সন্তানের সামনে জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী নামের এক জনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে নগরীর চৌয়ারার ২৫ নম্বর ওয়ার্ড সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে। জিল্লুর কুমিল্লা সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডে স্থানীয় যুবলীগ নেতা।

সূত্র জানায়, স্থানীয় রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে জিল্লুর খুন হয়েছেন। জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিল।নিহত জিল্লুর স্থানীয় কাউন্সিলর হাসানের উপর হামলা মামলায় ১৫ দিন আগে জেল থেকে বের হয়েছিল। সে নগর ছাত্রলীগ সভাপতি সাইফুল হত্যা মামলার আসামী বলে জানা যায়।

ঘটনার পরপরই থানা পুলিশের পাশাপাশি র‌্যাব সি আইডি, পিবিআই সদস্যারা এলাকা ঘিরে রেখেছে। তবে তার কোনো পদ নেই। সে গ্রাম চৌয়ারার চৌধুরী বাড়ির মুখলেছুর রহমান মাষ্টারের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য জিল্লুর ভোরে তার ছেলে ও স্ত্রীকে নিয়ে পাশের একটি মাদ্রাসায় যান। এ সময় সাতটি মোটরসাইকেলে ১৪ জন লোক এসে তাকে ঘিরে ফেলে। পরে তারা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে ।

খবর পেয়ে জিল্লুরের এক চাচাত ভাই স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক জিল্লুরকে মৃত ঘোষণা করেন।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান ধারণা করা হচ্ছে  আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটেছে। তদন্তের পর বিস্তারিত তথ্য জানা যাবে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com