শিরোনাম :
চান্দিনায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কক্সবাজার সাহিত্য একাডেমির দ্বি-বার্ষিক নির্বাচন ১৯ ডিসেম্বর প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকার আত্মহত্যা জামালপুর ৪ ডিসেম্বর থেকে শত্রুমুক্ত অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ।


দেশ বরেণ্য গীতিকার ও লেখক অনুরূপ আইচের তিনটি গান প্রকাশ পেয়েছে ‘আইচ সং’ এর ইউটিউব চ্যানেলে

বিনোদন সংবাদাতা :: অনুরূপ আইচের লেখা শ্যামা সংগীতগুলোর শিরোনাম হচ্ছে- প্রিয় মা, শ্যামা মা ও রক্তজবা।

পর্যায়ক্রমে গানগুলোর শিল্পী হচ্ছেন- প্রদীপ্ত বাপ্পী, পিজিত মহাজন ও সারোয়ার মাহিন। এই গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন- এ আর সারোয়ার, অসীম চন্দ্র ও মাহিন সারোয়ার।

এ প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, আমাদের দেশে অনেকের মাঝে ধর্ম নিয়ে যতটা হানাহানি প্রবণতা রয়েছে। ততটা প্রবণতা নেই বলা চলে ধর্মীয় গান গাওয়া, প্রকাশ করা বা শোনার প্রতি। আমি দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছি হামদ-নাত সহ অন্য খ্রিষ্টান বা হিন্দু ধর্ম নিয়ে গান করে যার যার ধর্মের তরুনদেরকে তার তার ধর্মের প্রতি আকর্ষিত করতে।

এতে নেশা, ধর্ষণ সহ নানা অসামাজিক কর্ম থেকে দূরে থাকতে পারবে তরুণ সমাজ। ব্রিটেনের প্রধান কবি ও বিশ্ববিখ্যাত সুফী মওলানা জালাল উদ্দীন রুমী ও আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ভক্ত হিসেবে আমি এই কাজ করে যাচ্ছি।

উল্লেখ্য, কবি কাজী নজরুল ইসলামের লেখা অনেক জনপ্রিয় শ্যামা সংগীত শুনে আমি উদ্বুদ্ধ হয়েছি শায়মা সংগীত লেখায়। এছাড়া নিজের ধর্মকে ভালোবেসে অন্যের ধর্মের প্রতি সম্মান দেখানোর কথা পবিত্র আল কোরআনে রয়েছে।

আশাকরি, আমার এই শ্যামা সংগীতগুলো সনাতন ধর্মাবলম্বীদের কাছে ভালো লাগবে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com