শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


দেশ বরেণ্য গীতিকার ও লেখক অনুরূপ আইচের তিনটি গান প্রকাশ পেয়েছে ‘আইচ সং’ এর ইউটিউব চ্যানেলে

বিনোদন সংবাদাতা :: অনুরূপ আইচের লেখা শ্যামা সংগীতগুলোর শিরোনাম হচ্ছে- প্রিয় মা, শ্যামা মা ও রক্তজবা।

পর্যায়ক্রমে গানগুলোর শিল্পী হচ্ছেন- প্রদীপ্ত বাপ্পী, পিজিত মহাজন ও সারোয়ার মাহিন। এই গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন- এ আর সারোয়ার, অসীম চন্দ্র ও মাহিন সারোয়ার।

এ প্রসঙ্গে অনুরূপ আইচ বলেন, আমাদের দেশে অনেকের মাঝে ধর্ম নিয়ে যতটা হানাহানি প্রবণতা রয়েছে। ততটা প্রবণতা নেই বলা চলে ধর্মীয় গান গাওয়া, প্রকাশ করা বা শোনার প্রতি। আমি দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছি হামদ-নাত সহ অন্য খ্রিষ্টান বা হিন্দু ধর্ম নিয়ে গান করে যার যার ধর্মের তরুনদেরকে তার তার ধর্মের প্রতি আকর্ষিত করতে।

এতে নেশা, ধর্ষণ সহ নানা অসামাজিক কর্ম থেকে দূরে থাকতে পারবে তরুণ সমাজ। ব্রিটেনের প্রধান কবি ও বিশ্ববিখ্যাত সুফী মওলানা জালাল উদ্দীন রুমী ও আমাদের জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ভক্ত হিসেবে আমি এই কাজ করে যাচ্ছি।

উল্লেখ্য, কবি কাজী নজরুল ইসলামের লেখা অনেক জনপ্রিয় শ্যামা সংগীত শুনে আমি উদ্বুদ্ধ হয়েছি শায়মা সংগীত লেখায়। এছাড়া নিজের ধর্মকে ভালোবেসে অন্যের ধর্মের প্রতি সম্মান দেখানোর কথা পবিত্র আল কোরআনে রয়েছে।

আশাকরি, আমার এই শ্যামা সংগীতগুলো সনাতন ধর্মাবলম্বীদের কাছে ভালো লাগবে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com