শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


শ্রীপুরে জাল টাকা সহ দম্পতি আটক

রাজীব প্রধান,শ্রীপর-গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরে ২ লাখ ৫০ হাজার পাঁচ’শ টাকার জাল নোটসহ এক দম্পতিকে গ্ৰোপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। গতশুক্রবার দিবাগত মধ্য রাতে শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মোখলেস সরকারের বাড়ি থেকে ওই দম্পতিকে আটক করা হয়। শ্রীপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) গোলাম সারোয়ার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দেউলী গ্রামের শফি উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (২৬) এবং তার স্ত্রী নিলুফা বেগম (২১)। তারা মোখলেস সরকারের বাড়িতে প্রায় এক বছর যাবত ভাড়া থাকে। নিলুফা নোমান গ্রুপের স্থানীয় একটি কারখানায় চাকুরী করতো। শ্রীপুর থানার ইন্সপেক্টর (অপারেশন) গোলাম সারোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্য রাতে মোখলেস সরকারের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

অপরদিকে ডাকাত দলের তিন সদস্যকে গ্ৰোপ্তার গাজীপুরের শ্রীপুরে আন্ত:জেলা ডাকাতদলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার মুন্সীগঞ্জের লৌহজং থেকে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, পটুয়াখালী জেলার রাঙ্গাবালী থানার টিল্লা গ্রামের মৃত মাজেদ আলীর ছেলে কামাল প্রহলাদ (৪০), বরগুনা জেলার আমতলী থানার গেড়াবুনিয়া গ্রামের মৃত আ: কুদ্দসের ছেলে এনামুল হক (৩১) ও বরিশাল জেলার মুলাদী উপজেলার মইল্লার চর গ্রামের মৃত হাসান সিপাইয়ের ছেলে আলমগীর সিপাই (৪২)।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, গত ১৩ই সেপ্টেম্বর রাতে শ্রীপুর উপজেলার সাতখামাইর বাজার পাশে কোষাইদ এলাকায় বরমী-সাতখামাইর সড়কে অটোরিক্সা দিয়ে গতিরোধ করে ওই সড়কে চলাচলকারী যাত্রীদের কাছ থেকে দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে, হাত, পা বেঁধে জঙ্গলে ফেলে দিয়ে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মারধর করে ডাকাতদল। শ্রীপুর থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, গ্রেপ্তারকৃতদের রিমান্ড আবেদন আদালতে পাঠানো হয়েছে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com