শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


রৌমারীতে ইউপি নির্বাচনের তফশিল ঘোষণা

শাকিল আহমেদ, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ::
কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ৬টি ইউনিয়নের মধ্যে ৩টি ইউনিয়ন দাঁতভাঙ্গা, বন্দবেড় ও চরশৌলমারী ইউনিয়ন পরিষদের সময় শেষ হওয়ায় নির্বাচনের তফশিল ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) এ তফশিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৫ নভেম্বর, রির্টানিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৭ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৩ নভেম্বর এবং ভোট গ্রহনের তারিখ ১০ ডিসেম্বর।

তফসিল ঘোষনা পত্রে বলা হয়েছে, উল্লেখিত সময় সূচী অনুযায়ী বিধি ১৫ অনুসারে মনোনয়পত্র গ্রহণ বা বাতিল আদেশের বিরুদ্ধে আপিল দায়েরের শেষ তারিখ ২০ নভেম্বর, দায়েরকৃত আপিল ২২ নভেম্বর ২০২০ ইং তারিখের মধ্যে নিষ্পত্তি করতে হবে।

প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৩ নভেম্বর এবং ২৪ নভেম্বর ২০২০ তারিখে প্রতীক বরাদ্দের কার্যক্রম সম্পন্ন করতে হবে। মনোনয়ন ও প্রার্থীতা বিষয়ক অন্যান্য কার্যক্রম উল্লেখিত সময় সূচীর সাথে সমন্বয় করে সম্পন্ন করতে হবে।

বর্ণিত তফশিল অনুসারে ইউনিয়ন পরিষদের নির্বাচন ১০ ডিসেম্বর সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ করা হবে।

পত্রে আরো উল্লেখ রয়েছে, চেয়ারম্যান পদে নিবন্ধিত রাজনৈতিক দল কর্তৃক প্রার্থী মনোনয়নের সুবিধার্থে সময়সূচীর বিজ্ঞপ্তি প্রচারের পর পর নিবন্ধিত সকল রাজনৈতিক দলকে অবহিত করতে হবে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com