শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


সুনামগঞ্জের দোয়ারাবাজারে কিশোরীকে গণধর্ষণের গ্রেফতারকৃত বিল্লাল হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর

সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংহপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামে ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত ধর্ষক বিল্লাল হোসেন (২৫) কে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহষ্পতিবার দুপুরে আমলগ্রহণকারী আদালত দোয়ারাবাজার জোন এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহার আদালতে রিমাÐ শুনানী হয়। পুলিশ বিল্লাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে। শিুনানী শেষে আদালত জিজ্ঞাসাবাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের সুনামগঞ্জ আদালতের পরিদর্শক মো. সেলিম নেওয়াজ।

প্রসঙ্গত, উপজেলার নরসিংহপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামের ১৬ বছরের কিশোরী গত ১৩ অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে একই গ্রামের ৪ বখাটেসহ ৫ বখাটে পাশের ধানক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। রাতেই অভিভাবকদের বিষয়টি জানায় কিশোরী। কিন্তু গ্রামের ধর্ষকরা প্রভাবশালী হওয়ায় তাদের আত্মীয়-স্বজন কিশোরীর অভিভাবকদের মামলা করতে দেয়নি।

আপোসে মিমাংসা করার জন্য নানাভাবে চেষ্টা করতে থাকে। ২০ অক্টোবর মঙ্গলবার মেয়েটি আরও বেশি অসুস্থ হয়ে পড়ায় তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি জানাজানি হওয়ায় পুলিশ ২০ অক্টোবর মঙ্গলবার বিকালে ধর্ষক বিল্লাল হোসেনকে গ্রেফতার করে।

এ ঘটনায় মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে গ্রেফতারকৃত বিল্লাল হোসেনসহ পাঁচজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন কিশোরীর মা। মামলায় আসামী করা হয়েছে বিল্লাল হোসেনসহ একই গ্রামের হোসাইন আহমদ (২০), রিয়াজ উদ্দিস (২৩), আছকির আলী (২৫) ও তেরাপুর গ্রামের আইয়ুব আলী (২০) কে। তবে অন্য চার ধর্ষককে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com