শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


সুনামগঞ্জের দোয়ারাবাজারে কিশোরীকে গণধর্ষণের গ্রেফতারকৃত বিল্লাল হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর

সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংহপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামে ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত ধর্ষক বিল্লাল হোসেন (২৫) কে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহষ্পতিবার দুপুরে আমলগ্রহণকারী আদালত দোয়ারাবাজার জোন এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহার আদালতে রিমাÐ শুনানী হয়। পুলিশ বিল্লাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে। শিুনানী শেষে আদালত জিজ্ঞাসাবাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের সুনামগঞ্জ আদালতের পরিদর্শক মো. সেলিম নেওয়াজ।

প্রসঙ্গত, উপজেলার নরসিংহপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামের ১৬ বছরের কিশোরী গত ১৩ অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে একই গ্রামের ৪ বখাটেসহ ৫ বখাটে পাশের ধানক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। রাতেই অভিভাবকদের বিষয়টি জানায় কিশোরী। কিন্তু গ্রামের ধর্ষকরা প্রভাবশালী হওয়ায় তাদের আত্মীয়-স্বজন কিশোরীর অভিভাবকদের মামলা করতে দেয়নি।

আপোসে মিমাংসা করার জন্য নানাভাবে চেষ্টা করতে থাকে। ২০ অক্টোবর মঙ্গলবার মেয়েটি আরও বেশি অসুস্থ হয়ে পড়ায় তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি জানাজানি হওয়ায় পুলিশ ২০ অক্টোবর মঙ্গলবার বিকালে ধর্ষক বিল্লাল হোসেনকে গ্রেফতার করে।

এ ঘটনায় মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে গ্রেফতারকৃত বিল্লাল হোসেনসহ পাঁচজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন কিশোরীর মা। মামলায় আসামী করা হয়েছে বিল্লাল হোসেনসহ একই গ্রামের হোসাইন আহমদ (২০), রিয়াজ উদ্দিস (২৩), আছকির আলী (২৫) ও তেরাপুর গ্রামের আইয়ুব আলী (২০) কে। তবে অন্য চার ধর্ষককে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com