শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


কক্সবাজারে পৃথক ধর্ষণ মামলায় ২ জনের যাবজ্জীবন কারাদন্ড

বেলাল আজাদ, কক্সবাজার প্রতিনিধি :: কক্সবাজারে ধর্ষণ মামলায় প্রায় ১৬ বছর পর জালাল উদ্দিন নামে এক আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সেই সঙ্গে তাকে এক লক্ষ টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বুধবার (১৪ অক্টোবর) কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোসলেহ উদ্দীন এ রায় ঘোষণা করেন।

কারাদণ্ডপ্রাপ্ত জালাল উদ্দিন চকরিয়া পৌর এলাকার আহমদ হোসেনের ছেলে। তিনি বর্তমানে পলাতক রয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন ওই আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটর বদিউল আলম সিকদার।

তিনি জানান, আসামি জালাল উদ্দিন মামলার বাদিকে বিয়ের প্রস্তাব দিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে অন্তঃস্বত্তা হয়ে পড়লে তাকে আর বিয়ে করেনি। তার একটি পুত্র সন্তানও জন্মগ্রহন করে। সেই পুত্র সন্তানের বয়সও বর্তমানে ১৫ বছর।

তিনি জানান, আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় আদালত এ রায় দিয়েছেন।

দীর্ঘ ১৬ বছর পর ফরিয়াদি ওই নারী মামলার রায় পেয়ে অত্যন্ত সন্তুষ্ট বাদি পক্ষ।
এছাড়াও ২০০১ সালের আরেকটি ধর্ষণ মামলায় মঙ্গলবার নুরুল হুদা নামের আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-১ এর বিচারক মোসলেহ্ উদ্দিন।

একই সঙ্গে আসামির ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ডাদেশ দেয় আদালত।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com