শিরোনাম :
চান্দিনায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কক্সবাজার সাহিত্য একাডেমির দ্বি-বার্ষিক নির্বাচন ১৯ ডিসেম্বর প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকার আত্মহত্যা জামালপুর ৪ ডিসেম্বর থেকে শত্রুমুক্ত অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ।


বীরগঞ্জে সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী শাহানাজ পারভিনের মতবিনিময়

রনজিৎ সরকার রাজ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার আসন্ন নির্বাচনে অংশগ্রহনের লক্ষ্যে মহিলা নেত্রী শাহানাজ পারভিন সাংবাদিকতদের সাথে মতবিনিময় করছেন। ১১ অক্টোবর -২০২০ রোববার সকাল সাড়ে ১১টায় পৌরসভার ৮ নং ওয়ার্ডের নিজস্ব বাসভবনে মতবিনিময় সভায় শাহানাজ পারভিন বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে সরাসরি জনগণের ভোটে অংশগ্রহণ করে নির্বাচিত হবো মর্মে মেয়র প্রার্থী হিসেবে প্রস্তুতি নিয়েছি।

সাংবাদিকবৃন্দর মাধ্যমে দেশরত্ন, বিশ্ব নন্দিত মানবিক নারী নেত্রী, বাংলাদেশের উন্নয়নের কাণ্ডারি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, বীরগঞ্জ পৌরসভা গঠিত হওয়ার পর আজ অবধি নৌকা মার্কা তথা আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হতে পারেনি। দলীয় আভ্যন্তরীণ কন্দোল যার অন্যতম কারন। এর ফলে জামায়াত প্রার্থী বার বার মেয়র নির্বাচিত হয় কিংবা সতন্ত্র প্রার্থী মেয়রের দায়িত্ব পালন করে আসছে যা সত্যই লজ্জাজনক ও ভিষন কষ্টের।

ভোটারেরা বিশ্বাস করে আমার বর্নাঢ্য জনপ্রতিনিধিত্ব সেবামূলক জীবন ও পারিবারিকভাবে এলাকার উন্নয়নসহ জনসেবক হিসেবে আমার মরহুম দাদা চয়েন উদ্দিন তৎকালী ইউনিয়ন পরিষদের প্রেসিডেন্ট ছিলেন, মরহুম পিতা লুৎফর রহমান মরিচা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, ছোট ভাই বুলবুল আহমেদ লিটন একই ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য। আমি নিজেও তিন তিনবার ১৯৯৬ থেকে ২০০৮ সাল পর্যন্ত শিবরামপুর ইউপির সংরক্ষিত নারী সদস্য এবং ২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করি ও দলীয় কর্মকাণ্ডে সদাসর্বদা বলিষ্ঠ ভূমিকা পালন করে আসছি।

পৌরবাসী ও সম্মানিত ভোটারদের প্রতিশ্রুতি মতে আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নমিনেশন বোর্ড দলীয় মনোনয়ন দিলে আমার বিজয় সুনিশ্চিত করে দলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনবো।

তিনি আরও বলেন, নারীর ক্ষমতায়সহ মডেল বীরগঞ্জ পৌরসভা বিনির্মাণে অঙ্গীকারাবদ্ধ হয়ে সব কোন্দল, সহিংসতা,বিদ্বেষ ভুলে গিয়ে কাধে কাধ মিলিয়ে ঐক্যমতের ভিত্তিতে নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহŸান জানান।

উক্ত মতবিনিময় সভায় সাংবাদিকনেত্রবৃন্দ ছাড়াও ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদ-প্রার্থী সুপ্রভা পাল, মোছা: আসমা বেগম, সাইলা বেগম সহ শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com