শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


ইসলামপুরে নোয়ারপাড়া ও বেলগাছা ইউনিয়নে উপ নির্বাচনের ভোট গ্রহন শুরু

ইসলামপুর(জামালপুর)প্রতিনিধি :: জামালপুরের ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে ও বেলগাছা ইউনিয়নে সাধারণ সদস্য পদে নির্বাচনের ভোট গ্রহন শুরু হয়েছে।

আজ সকাল ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয় । এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রতিদন্ডিতা করেছেন। মোঃ সুরুজ্জামান নৌকা প্রতীকে,মোঃ মনির আহমেদ ধানের শীষ প্রতীকে,মশিউর রহমান বাদল সতন্ত্র প্রার্থী হিসেবে মটরসাইকের প্রতীকে ও মোঃ মাহাবুব রহমান টেলিফোন ও শাহজামাল বদি আনারশ প্রতীকে এবংবেলগাছা ইউনিয়নে ৩জন সাধারণ সদস্য পদে নির্বাচন করছেন।

নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনার জন্য নির্বাহী ম্যাজিস্টেট এর ভ্রাম্যমান আদালত ,বিজিবি সদস্য , পুলিশ ও আনসার সদস্য নিয়োজিত রয়েছে।

ইসলামপুরের নির্বাচনী কর্মকর্তা হোসনে আরা জানান, নোয়ারপাড়া ইউনিয়নে ৯টি ভোট কেন্দ্রে ৭১ টি ভোট কক্ষে ২০ হাজার ৯৯৭ জন ভোটার যার মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৮৪৪ জন আর মহিলা ভোটার ১০ হাজার ১৩২ জন ও বেলগাছা ইউনিয়নে ৭নং ওয়ার্ডে ১৭৩০জন ভোটার যার মধ্যে পুরুষ ৯০৬.মহিলা ৮২৪জন ভোটার তাদের ভোট প্রয়োগ করেবে।

উল্লেখ্য যে,২০১৯ সালের ১৩ নভেম্বর নোয়ারপাড়া ইউনিয়েনের নৌকা প্রতীকের চেয়ারম্যান গোলাম মোস্তফার মৃত্যুর ও ৩ডিসেম্বর আলী হোসেন মেম্বার বন্ধুক যুদ্ধে নিহত হওয়ার পর দুই ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সদস্য পদটি শূন্য হয়।

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=J1UC3vGpdrc

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com