শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


তিনু-রোমিও নির্মিত পূজার মিউজিক্যাল ফিল্মে শান্ত-প্রিয়াংকা

বিনোদন প্রতিবেদকঃ তরুন নির্মাতা আকতারুল আলম তিনু ও আহমেদ সাব্বির রোমিওর যৌথ পরিচালনায় নির্মিত দুইটি মিউজিক্যাল ফিল্মে এবার মডেল হিসেবে থাকছেন চলচ্চিত্র অভিনেতা ও মডেল হাসিব খান শান্ত এবং চলচ্চিত্র অভিনেত্রী ও নৃত্যশিল্পী প্রিয়াংকা।

‘মা দূর্গা টুয়েন্টি টুয়েন্টি’ শিরোনামের গানটির কথা লিখেছেন সাংবাদিক রেজাউর রহমান রিজভী, সুর ও সংগীত পরিচালনা করেছেন রাজন সাহা। গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী শিলা দেবী।

‘এসেছে দূর্গা মা’ শিরোনামের গানটির কথা লিখেছেন নির্মাতা আকতারুল আলম তিনু। সুর, সংগীত পরিচালনার পাশাপাশি গানটিতে কন্ঠ দিয়েছেন মমো রহমান। নির্মাতা আকতারুল আলম তিনু ও আহমেদ সাব্বির রোমিও বলেন- ‘বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। সকল ধর্মের মানুষের মাঝে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বিদ্যমান। সকলে নিজ নিজ ধর্ম পালন করলেও উৎসবকালীন সময় আমরা সবাই একে অপরের সাথে মিলে মিশে উৎসবে শামিল হয়ে থাকি।

যেহেতু বর্তমানে করোনার মহামারীর সময়ে আমরা আমাদের স্বাধীনতা দিবস, ঈদ, জাতির জনকের জন্ম শতবার্ষিকীর অনুষ্ঠান সীমিত আকারে স্বাস্থ্যবিধি মেনে পালন করেছি, ঠিক একই ভাবে এবারের দূর্গাপূজা উৎসব সেভাবে বর্ধিত আকারে পালন করা সম্ভব নয়- বিধায় আমরা সম্মিলিতভাবে চেষ্টা করেছি এই মিউজিক্যাল ফিল্ম দুটির মাধ্যমে সেই বার্তাটি সাধারণ দর্শকদের মাঝে তুলে ধরতে।

‘মা দূর্গা টুয়েন্টি টুয়েন্টি’ মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পাবে ষ্টুডিও জয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এবং ‘এসেছে দূর্গা মা’ গানটি আগামী ১৫ অক্টোবর মুক্তি পাবে অনাবিল মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

আমরা আশা করছি- দূর্গা পূজা উপলক্ষে নির্মিত এই দুইটি মিউজিক্যাল ফিল্মই দর্শকদের দৃষ্টি আকর্ষন করবে।’

উল্লেখ্য, এই মিউজিক্যাল ফিল্ম দু’টি নির্মাণের সাথে জড়িত ৪৫ জন সদস্যদের মধ্যে কেউ কোনো ধরনের সম্মানি ভাতা গ্রহণ করেন নি। মিউজিক্যাল ফিল্মটির ডান্স কোরিওগ্রাফি করেছেন দিলীপ রায়, চিত্রগ্রহণ করেছেন অপু ইসলাম, ড্রোন- সরকার সুজন, গিমবেল- মিজান রাশেদীন জেম্স, প্রধান সহকারী পরিচালক সারিব হাসান, সহকারী পরিচালক আলিফ আল মোস্তফা, মিলন হোসাইন, মাসুদ রানা, রূপসজ্জা- আব্দুর রহিম, আলোক বিন্যাস- এ এইচ সানী এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মারুফ হাসান।

এই মিউজিক্যাল ফিল্মটিতে আরও অভিনয় করেন- বাদল হাসান বর্ণ, এস এম টুটুল, মৌসুমি, নিশি, আলো, শাহজাদী সহ ডি-প্লাস ডান্স গ্রুপের সদস্যবৃন্দ।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com