শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


দুর্গাপূজায় জিপি স্টার গ্রাহকদের কেনাকাটার সুবিধায় গ্রামীণফোনের উদ্যোগ

ডেস্ক নিউজ :: জিপি স্টার গ্রাহকদের প্রয়োজনেএবং বিভিন্ন ক্ষেত্রে সহজ সমাধান প্রদানের মাধ্যমে তাদের জীবনে নতুন মাত্রা যোগ করতে নানা উদ্যোগ গ্রহণ করে গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায়, দেশের অন্যতম বড় উৎসব দুর্গাপূজাউপলক্ষে স্টার গ্রাহকদের জন্য বিশেষ উদ্যোগনিয়েছে প্রতিষ্ঠানটি। এ উদ্যোগের আওতায় জিপি স্টার গ্রাহকরা অনলাইন ও স্টোরে গিয়ে পণ্যক্রয়েবিশেষ সুবিধা পাবেন।

গ্রাহকদের জন্য প্রয়োজনীয় পণ্য ও সেবা নিয়ে তাদের পাশে দাঁড়ানোর ধারাবাহিকভাবে বিস্তৃত প্রচেষ্টার অংশ হিসেবেই নতুন এ উদ্যোগ গ্রহণ করেছে গ্রামীণফোন।

উদ্ভাবনী ও সহজ সমাধান নিয়ে আসার মাধ্যমে গ্রাহকদের জীবনের মানোন্নয়নে সচেষ্ট গ্রামীণফোন। এ সঙ্কটকালীন সময়ে বাঙালিজাতির সর্বজনীন এ উৎসবকে কেন্দ্র করে গ্রাহকদের বিভিন্ন অংশীদারদের সাথে যুক্ত করার মাধ্যমে বিভিন্ন অফারের সুবিধা গ্রহণের সুযোগকরে দিবে গ্রামীণফোনের এ উদ্যোগ।

নতুন এ অফারে পোশাক ও জুতা ক্রয়ের ক্ষেত্রে জিপি স্টার গ্রাহকগণ বিশেষ ছাড় সুবিধা উপভোগ করবেন। পুরুষ ও বাচ্চাদের পোশাক ও অন্যান্য অ্যাকসেসরিজ ক্রয়ে মেনজ ক্লাব জিপি স্টার গ্রাহকদের দিবে ২০ শতাংশ মূল্য ছাড়। অন্যদিকে, কেজেড ইন্টারন্যাশনাল পোশাক ক্রয়ে ক্রেতাদের দিবে ১০ শতাংশ মূল্য ছাড়।

এছাড়াও, গ্রামীণফোনের অন্যান্য অংশীদারগণও জিপি স্টার গ্রাহকদের সকল পণ্যে ছাড় সুবিধা দিবে। আদি থেকে জিপি স্টার গ্রাহকরা পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়, ভাইব্র্যান্ট দিবে ১৫ শতাংশ ছাড়, বোলিং ফুটওয়্যার দিবে ১৫ শতাংশ ছাড়, মিরর লাইফস্টাইল দিবে ১২ শতাংশ ছাড়, লোটো দিবে ২০ শতাংশ ছাড়, জিওর্দানো দিবে ২২ শতাংশ ছাড় এবং ওরিয়ন ফুটওয়্যার দিবে ১২ শতাংশ ছাড়।

জিপি স্টার গ্রাহকদের জীবনধারায় ভিন্ন মাত্রা যোগ করতে ও তাদের ব্যতিক্রমী সেবা প্রদানে বিভিন্ন খাতের একাধিক ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব করেছে গ্রামীণফোন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com