শিরোনাম :
চান্দিনায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কক্সবাজার সাহিত্য একাডেমির দ্বি-বার্ষিক নির্বাচন ১৯ ডিসেম্বর প্রেমিকের আত্মহত্যার ৩ দিন পর প্রেমিকার আত্মহত্যা জামালপুর ৪ ডিসেম্বর থেকে শত্রুমুক্ত অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ।


সরিষাবাড়ী পৌর নির্বাচনে মেয়র প্রার্থীর গণসংযোগ ও লিফলেট বিতরণ

গুলজার হোসেন, সরিষাবাড়ী,প্রতিনিধি ঃ  এদেশ তাদের যারা এদেশকে ভালোবাসে, এদেশ তাদের যারা মুক্তিযুদ্ধকে ভালোবাসে,  এদেশ তাদের  যারা মুক্তিযোদ্ধাদের ভালোবাসে, আর  তার  হাতেই  তুলে  দেওয়া  হোক  নৌকা  প্রতিক।  বললেন পৌর- মেয়র  পদপ্রার্থী  এম. মন্জুরুল মোর্শেদ তরফদার সোহেল।

জামালপুরের সরিষাবাড়ীতে আসন্ন  পৌর- নির্বাচনে আ‘লীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূলের জনপ্রিয় নেতা সরিষাবাড়ী পৌর- আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান এম. মন্জুরুল মোর্শেদ তরফদার সোহেল গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন।

মঙ্গলবার ( ৬ অক্টোবর)  দিনব্যাপী পৌর শহরের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরন ও গণ সংযোগ করেন। এ সময় তিনি পৌর শহরের থানামোড়, শিমলাবাজার, আরামনগর বাজার, সরিষাবাড়ী রেলস্টেশন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। লিফলেট বিতরণকালে  তিনি বলেন, আমি আগামী নির্বাচনে দলের নিকট সরিষাবাড়ী পৌরসভার মেয়র হিসেবে মনোনয়ন চেয়েছি।

সরিষাবাড়ী গণমানুষের নেতা গরিবের ডাঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসান (এমপির) হাতকে শক্তিশালী করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃণমূলের দিকে তাকিয়ে আমাকে মনোনয়ন দিবে বলে আমি আশা রাখি।

এম. মন্জুরুল মোর্শেদ তরফদার সোহেলের গণসংযোগে বিভিন্ন শ্রেণি পেশার সর্বস্তরের মানুষ এবং দলের অঙ্গ ও সহোযোগি সংগঠনের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে উপস্থিত  ছিলেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com