শিরোনাম :
মাধ্যমিকের স্কুল ও মাদ্রাসায় বার্ষিক পরীক্ষা হচ্ছে না: শিক্ষামন্ত্রী জাতীয়করণসহ ৭ দফা দাবিতে ঝিনাইদহে ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের মানববন্ধন হরিণাকুন্ডতে বাংলাদেশ কৃষকলীগের পৌর সম্মেলন অনুষ্ঠিত মায়ানমার সীমান্তে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী নিহত গাজীপুরে নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শ্রীপুরে ডেন্টাল ডাঃ এমদাদের হাতে তরুনির শীলতাহানি।অভিযোগ থানায় সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ নির্বাচনে শান্তিপূর্ণ ভোট হচ্ছে বীরগঞ্জে শ্রী শ্রী ধনেশ্বনরী মন্দির উদ্বোধন করলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি ঢাক ঢোল বংশীর সূরে বিশ্বজননীয় এসেছে আঙ্গিনায়” ইসলামপুরে ২০টি পুজা মন্ডপে উদযাপিত হচ্ছে দূর্গাৎসব শায়েস্তাগঞ্জে ঢাকা-সিলেট হাইওয়ে রোডে বাস-মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ১০


সরকারি চাকরি এবং কলেজে ভর্তি ডোপ টেস্ট বাধ্যতামূলক করা হোক – এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি

পাবনা প্রতিনিধি :: একটি শিক্ষিত জাতি যেমন মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকতে পারে বিশ্বের বুকে, ঠিক তেমনি মাদকের ভয়াল গ্রাসে নিকৃষ্ট তে রুপান্তরিত করতে পারে বিশ্বের বুকে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন  এবং মাদক মুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্ন তিনি দেখছেন, সেই স্বপ্ন বাস্তবায়ন করার প্রথম সৈনিক অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি সভাপতি স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

৬৮(পাবনা১) তিনি তার নির্বাচনী এলাকা  সাঁথিয়া এবং বেড়া, এই নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে তিনি মাদক-বিরোধী কার্যক্রম পরিচালনা করছেন, সার্বিক তত্ত্বাবধান করছেন নিজেই।

২০১৯ সালে সাঁথিয়া উপজেলা আওয়ামী যুবলীগ এর কমিটি করার পূর্বে ডোপ টেস্ট বাধ্যতামূলক করা হয়েছিল। এটা একটি নজিরবিহীন ঘটনা। সে ঘটনার রেশ ধরেই আজ বাংলাদেশ পুলিশে ডোপ টেস্ট এর ব্যবস্থা করা হয়েছে এবং সংসদে  সরকারি সকল চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক করার যে প্রস্তাব উত্থাপিত হয়েছে তা শামসুল হক টুকু এমপি বক্তব্যেই।

আমরা সকল দেশবাসী আশা করি মাননীয় প্রধানমন্ত্রী। সরকারি চাকরিজীবীদের ডোপ টেস্টের মাধ্যমে নিয়োগ এবং কলেজে, ইউনিভার্সিটি  ভর্তি বাধ্যতামূলক করার ঘোষণা দিয়ে বাংলাদেশ তথা বাঙালি জাতির জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে এক ধাপ অগ্রসর হবেন।

মাননীয় প্রধানমন্ত্রী আপনি পারেন, আপনি পারবেন পরিচ্ছন্ন রাজনীতি, পরিচ্ছন্ন সংগঠন করতে,  তাই বাংলাদেশে  ছাত্রলীগ এবং যুবলীগ বাধ্যতামূলক ডোপ টেস্ট করে তাদের কমিটিতে স্থান পেতে হবে এই ঘোষণাটা দিয়ে আপনি ইতিহাসের পাতায় নিজেকে অমর করে রাখুন।

টুকু সাহেবের এই উদ্যোগ হতে পারে সমগ্র বাংলাদেশের জন্য অনুকরণীয়, অনুসরণীয় তথা বাংলাদেশের সকল সংসদীয় আসন গুলোতে যারা সংসদ সদস্য রয়েছেন, তারা যদি এরকম মাদকের বিরুদ্ধে একত্রিত হন অবশ্যই আমাদের কাঙ্খিত সোনার বাংলা  এবং মাদক মুক্ত বাংলাদেশ আমরা দেখতে পাবো। ধন্যবাদ সকল সংগঠনকে যারা মাদক নির্মূল এর জন্য কাজ করে যাচ্ছেন ধন্যবাদ সে সকল ব্যক্তিকে যারা তাদের লিখনিতে মাদকের ভয়াবহতা তুলে ধরেছেন।

আসুন আমরা সবাই যে যার যার অবস্থান থেকে মাদককে না বলি এবং সুষ্ঠু সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে তুলি।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com