শিরোনাম :
রাজবাড়ীতে নদী ভাঙ্গনের কবলেসনাতন ধর্মাবলম্বীদের শেষ ঠিকানা, প্রশাসনের সুদৃষ্টি কামনা সুনামগঞ্জে দুইভাইকে দাড়াঁলো ক্ষুর দিয়ে হামলায় ঘটনায় সন্ত্রাসী মোশারফের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন সকল ধর্মই মানব সেবায় উদ্বুদ্ধ করে এবং মনুষ্যত্বের বিকাশ ঘটায় – মনোরঞ্জন শীল গোপাল এমপি ফিক্সড মোবাইল কনভার্জেন্স অ্যাকসেসের জন্য বাণিজ্যিকভাবে এয়ারপোন সমাধান চালুর ঘোষণা হুয়াওয়ের টেকনাফে প্রতিপক্ষের গুলিতে চিহ্নিত এক ‘ডাকাত’ নিহত সবুজ দেশ নিউজ ফুটবল টুর্ণামেন্টে কালীগঞ্জ প্রেসক্লাব চ্যাম্পিয়ন তাড়াশে ভূমিহীন মুক্তিযোদ্ধাদের সরকার প্রদত্ত ভূমি বেদখল স্বাধীনতার ইতিহাসে ইদ্রিছ আলী মাস্টার-এর কৃতিত্ব দেশের উন্নয়নে বাংলাদেশ আওয়ামীলীগ একটি প্রশিক্ষিত দল -খাদ্য মন্ত্রী সাঁথিয়ায় ইছামতি নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত


ইসলামপুরে মেয়র প্রার্থী সালাউদ্দিন শাহ’র মত বিনিমিয়

ইসলামপুর,প্রতিনিধি :: আসন্ন পৌর সভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে অংশ গ্রহণে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ গণসংযোগ ও মত বিনিময় সভা করেছেন।

গতকাল সোমবার সন্ধ্যায় তিনি পৌর সভার হাসপাতাল মোড়, ও পৌর এলাকার ২ নং ওয়ার্ডে গণসংযোগ করেন। এ সময় তিনি এলাকার সাধারণ মানুষদের সাথে কুশল বিনিময় করেন এবং এলাকার জলাবদ্ধতা, রাস্তাঘাটসহ সাধারণ মানুষের দুঃখ, দূর্দশার খোজ খবর জানতে চান। পরে পৌর শহরের ৩নং ওয়ার্ড সর্দার পাড়া গ্রামে সরদার পাড়া মোড়ে যুবসমাজ সংগঠনের মত বিনিময় সভায় তিনি বক্তব্য রাখেন।

তিনি বলেন, জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না। তাই আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই। এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রীর ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে ইসলামপুর পৌর সভাকে মডেল হিসাবে গড়ে তুলব।

পৌর সভার ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আছর আলীর সভাপতিত্বে সভায় উপজেলা তাতী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম কুট্টু, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুদু সরকার, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলম সেখ,সাধারণ সম্পাদক কালু সেখ,গোলজার শাহ ফকির, আলী আকবর প্রমূখ বক্তব্য রাখেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com