শিরোনাম :
সুনামগঞ্জে চতুর্থ দফা বন্যার হানা,সুরমার পানি বিপদসীমার ৭ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত পাবনা-৪ আসনে উপনির্বাচন চলছে সুনামগঞ্জ সদর উপজেলার ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে ১০০ জোড়া বেঞ্চ বিতরণ কক্সবাজার জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তাসহ ১,৩৪৭ সদস্যের বদলী পাগলীটি মা হয়েছে বাবা হয়নি কেউ প্রবাসীদের বাস্তব জীবনের গল্প নিয়ে এস এম কামরুজ্জামান সাগরের – অবদান সাপাহারে দীর্ঘ দুই বছরেও ইউনিয়ন ভুমি অফিস ভবন নির্মাণ কাজ শেষ হয়নি ছাতক সিমেন্ট ফ্যাক্টরি পরিদর্শন আব্দুস শহীদ এমপির গোপালগঞ্জ জার্নলিস্ট ফেডারেশনকে কম্পিউটার উপহার দিলেন জেলা প্রশাসক হাওর এলাকার ভূমি অবক্ষয় মোকাবেলায় টেকসই ভূমি ব্যবস্থাপনা প্রযুক্তি প্রদর্শনী অনুষ্ঠিত


সরিষাবাড়ীতে পৌরসভা নির্বাচনে মতবিনিময় সভা মেয়র প্রার্থীর

গুলজার হোসেন, সরিষাবাড়ী প্রতিনিধি ঃ  জামালপুরের সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনের আগাম গণসংযোগ ও প্রচারনা শুরু করেছে মেয়র প্রার্থী মোঃ মন্জুরুল ইসলাম বিদ্যুৎ।

জানা যায়, সরিষাবাড়ীতে আগামী পৌরসভা  নির্বাচনে আ’লীগের মধ্যে একাধিক সম্ভাব্য মেয়র প্রার্থীরা দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ইতি মধ্যে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন। নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন পেতে প্রার্থীরা নিজ দলের নেতাদের সঙ্গে বিভিন্ন ভাবে  যোগাযোগ চালিয়ে যাচ্ছেন এবং সর্বত্রই আলোচনা হচ্ছে কে পাচ্ছেন মেয়র পদে আ’লীগের মনোনয়ন।

সম্ভাব্য প্রার্থী হিসাবে নিজেদের পরিচিতি পাইয়ে দেওয়ার জন্য পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে ভোটারদের সাথে মতবিনিময় সভা চালিয়ে যাচ্ছেন। নিজেদের প্রার্থীতা জানান দেওয়ার জন্য পৌর শহরে মতবিনিময় ও মটর সাইকেল শোডাউন করতে দেখা গেছে।

আবার কেউ পৌর নির্বাচন এলাকায় বিভিন্ন গ্রামে, মহল্লায়, পাড়ায়, ওয়ার্ডে ছোট ছোট সভা করে ভোটের কর্মী ও সমর্থকদের সংগঠিত করছেন। পৌরসভার উন্নয়নে ভোটারদের নানা নির্বাচনী প্রতিশ্রুতি দিচ্ছেন।

সরিষাবাড়ী পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থীদের মধ্যে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি, সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক, বিশিষ্ট শিক্ষানুরাগী, মানবতার অগ্রদূত, বৈশ্বিক করোনা ও ভয়াবহ ৩ ধাপের বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পৌরবাসীর পাশে যাকে সবসময় দাড়াতে দেখা গেছে, সরিষাবাড়ি বাসীর তথা আওয়ামীলীগ এর দুর্দিনের কাণ্ডারি, সরিষাবাড়ী উপজেলার  সাবেক দুইবারের এমপি, সরিষাবাড়ী উপজেলার সাবেক চেয়ারম্যান, দীর্ঘ দিনের উপজেলা আওয়ামী লীগের সাবেক  সফল সভাপতি মরহুম আলহাজ্ব আঃ মালেক এর সুযোগ্য সন্তান মোঃ মন্জুরুল ইসলাম বিদ্যুৎ পৌরসভার ৪নং ওয়ার্ড শিমলাবাজার নিজ কার্যালয়ে ৪–৫ ও ৬ নং ওয়ার্ডের সকল শ্রেণির পেশার মানুষের সাথে ও রাজনৈতিক দলের নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা করেন এবং তিনি বলেন, আমি মেয়র হলে সরিষাবাড়ী পৌরসভার অবশিষ্ট উন্নয়ন, পৌরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করবো ইনশাল্লাহ এবং পৌরবাসীর সুখে দুখে সব সময় পাশে থাকবো।

পরিশেষে তিনি পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী হিসাবে সবার কাছে সমর্থন ও আর্শিবাদ প্রার্থনা করেন। এ সময় শিমলাবাজার টাউন বনিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্না, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তি আঃ হক তরফদারসহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com