শিরোনাম :
গোপালগঞ্জ জার্নলিস্ট ফেডারেশনকে কম্পিউটার উপহার দিলেন জেলা প্রশাসক হাওর এলাকার ভূমি অবক্ষয় মোকাবেলায় টেকসই ভূমি ব্যবস্থাপনা প্রযুক্তি প্রদর্শনী অনুষ্ঠিত সরিষাবাড়ীতে ঠিকাদারের বিরুদ্ধে টেন্ডার বহির্ভূত গাছ কাটার অভিযোগ কমলগঞ্জে বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিবসহ ১৪ সদস্যের পদত্যাগ মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যূরাল উদ্বোধন দুই পক্ষের কর্মসূচি, দিঘলিয়ার সেনহাটিতে ১৪৪ ধারা জারি গোলাপগঞ্জে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই পুলিশের খাঁচায় মঠবাড়িয়ায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার-১ পাঁচটি প্রযুক্তি ডোমেইনের সমন্বয়ে নতুন উপযোগিতা সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে হুয়াওয়ে কানেক্ট ২০২০ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এডভোকেট সৈয়দ আফরোজ বখতের মৃত্যুতে আবু জাহির এমপির শোক প্রকাশ


ঘর দৃশ্যমান তবুও পোড়ানো মামলা,মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

মো.শাহাদাৎ হোসেন,পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ।

স্বাধীনতা বিরোধী পরিবারের সদস্য ওই মালেক সিকদার একের পর এক মিথ্যা মামলা দিয়ে গ্রাম বাসিদের হয়রানী করে আসছে। এ হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সোমবার সকালে মঠবাড়িয়া রিপোটার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেছে মূক্তিযোদ্ধা পরিবার।

ভুক্তভুগী পরিবারের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, ভেচকি গ্রামের মুক্তিযোদ্ধা মৃত লিয়াকত সিকদারের স্ত্রী পারুল বেগম (৬২)। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য মো. বাবুল হাওলাদার, মাহমুদা বেগম, মো. আলামিন, লাইজু বেগমসহ অনেকে।

মুক্তি যোদ্ধার স্ত্রী পারুল বেগম লিখিত বক্তব্যে বলেন, প্রতিবেশী স্বাধীনতা বিরোধী মৃত. আজিজ সিকদারের ছেলে মালেক সিকদারের সাথে এলাকার অনেক মানুষের দ্বন্দ। মালেক সিকদার সম্প্রতি তাদের বিরুদ্ধে আদালতে ও মঠবাড়িয়া থানায় পৃথক মামলা করে। মামলাগুলো তদন্তাধীন রয়েছে। এতে কোন সুবিধা আসবেনা ভেবে চক্রান্ত করে গত রোববার (৬ সেপ্টম্বর) গোয়াল ঘর ও বসত ঘরে আগুন ধরিয়ে দেয়ার নাটক সাজিয়ে আমার ছেলেসহ ৯ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করে।

মামলায় দেখানো হয়েছে একটি গরু পুড়িয়ে হত্যা করা হয়েছে ও বসত ঘরেরের বারান্দায় থাকা নগদ টাকা পুড়িয়ে ফেলা হয়েছে। প্রকৃত পক্ষে ওই গরুটি ঘটনার আগের দিন অসুস্থ হয়ে মারা গেছে। বসত ঘরে কিংবা বসত ঘরের বারান্দায় আগুন লাগার কোন ঘটনা ঘটেনি। যাহা সম্পর্ণ অক্ষত ও দৃশ্যমান। আমাদের অহেতুক হয়রানির জন্য মিথ্যা মামলা দিয়েছে। আমার অহেতুক হয়রানি থেকে বাঁচতে সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

এ মামলার বিষয়ে মালেক সিকদারের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন ধরেনি।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com