শিরোনাম :
পোস্ট-কোভিড থেকে সেরে উঠা রোগীদের জন্য নিয়ে এলো আশার আলো এভারকেয়ার হসপিটাল,ঢাকা ফরিদগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ সরকারি চাকরি এবং কলেজে ভর্তি ডোপ টেস্ট বাধ্যতামূলক করা হোক – এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি সরিষাবাড়ীতে উদার সমবায় সমিতির টাকা ফেরত দিচ্ছে গ্রাহকদের লা মেরিডিয়ান ঢাকার নতুন শেফ মারুফ আহমেদ হাসপাতালের মালিক কর্তৃক এক তরুণী শ্রমিক ধর্ষণের শিকার মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেয়ে মরতে চান ফালান মিয়া এমসি কলেজে গণধর্ষণের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন যৌতুকের দাবীতে গৃহবধুঁকে নির্যাতন,সহোদর ভাই সহ স্কুল শিক্ষক জেল হাজতে


সরিষাবাড়ী পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ করে যাচ্ছেন পৌর- মেয়র প্রার্থী সুমন চাকলাদার

গুলজার হোসেন সরিষাবাড়ী প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ব্যানার, ফেস্টুন এবং পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে  সরিষাবাড়ীর পৌরসভার চারদিক ।

এখন থেকেই সরিষাবাড়ী পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থীরা রিতিমত  গণসংযোগে নেমে পড়েছেন। পৌরসভার চায়ের দোকান থেকে শুরু করে রাজনীতির টেবিলেও আড্ডা জয়গান মেতে  উঠেছে।

সরিষাবাড়ী পৌরসভা শিল্পাঞ্চলখ্যাত এখন নির্বাচনী আমেজ চলছে। সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে ইতোমধ্যে দলীয় হাইকমান্ডে দৌড়ঝাঁপ শুরু করেছেন। ভোটারদের ভাবনা দল থেকে যদি প্রার্থী দেয়া হয় তবে যেন ভালো প্রার্থী দেয়া হয়। যার কোন প্রকার বদনাম নেই।

জানা যায়, সরিষাবাড়ী পৌরসভা থেকে একাধিক প্রার্থীর মধ্যে সরিষাবাড়ী শহর যুবলীগের অহংকার, আওয়ামী দুর্দিনের  কাণ্ডারি, সময়ের সাহসী সৈনিক সরিষাবাড়ী পৌর ৬নং ওয়ার্ডের কৃতিসন্তান মরহুম আঃ হামিদ চাকলাদারের কনিষ্ঠ ছেলে শহর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সুৃমন চাকলাদার সরিষাবাড়ী পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করেছেন অনেক  আগে থেকেই, আর তখন থেকেই তিনি বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ  অঙ্গ ও সহোযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে পাড়া মহল্লা এপ্রান্ত থেকে ও প্রান্তে ঘুরে মহামারী নবেল কোরনা ভাইরাস এবং সাম্প্রতিক ৩ বারের ভয়াভহ বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে খোজ খবর এবং বিভিন্ন উপহার সামগ্রী ও সেবা দিয়ে যাচ্ছেন অবিরাম অবিরত।

মেয়র প্রার্থী সুমন বলেন, পৌরবাসীর কষ্টই আমার কষ্ট, পৌরবাসীর  দুঃখই আমার  দুঃখ। তিনি বলেন, আমার নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান যদি আমাকে বাংলাদেশ আওয়ামীলীগ এর একজন ক্ষুদ্র সৈনিক হিসেবে নৌকা প্রতিক দেন তাহলে আমি তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসানের হাতকে শক্তিশালী করার লক্ষে সরিষাবাড়ী পৌরসভাকে আধুনিক রোল মডেল এবং সন্ত্রাস, দুর্নীতি, ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলবো ইনশাল্লাহ, এবং পৌরসভার অসমাপ্ত কাজগুলো যতদ্রুত সম্ভব শেষ করবো, ড্রেনেজ ব্যবস্থা রাস্তাঘাটের বেহালদশা নিরসন করবো।

সর্বশেষে তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভালোবাসায় এবং আর্শিবাদ  পেয়ে যেই এই পৌর নির্বাচনে নৌকার মাঝি হয়ে আসবেন আমরা সরিষাবাড়ী পৌরসভার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সমস্ত নেতাকর্মী নিয়ে আমাদের বিশ্বাস  আমাদের অহংকার আমাদের আস্তাভাজন গরিবের ডাঃ তথ্য প্রতিমন্ত্রী  আলহাজ্ব ডাঃ মোঃ মুরাদ হাসানের হয়ে মমতাময়ী মা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে সরিষাবাড়ী পৌরসভা নৌকার মেয়র উপহার দিবে বলে ঘোষনা দেন।

পরিশেষে তিনি পৌরবাসীর কাছে দোয়া এবং আর্শিবাদ প্রত্যাশা করেন।

https://www.youtube.com/watch?v=W-2-24Rl_KA

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com