শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


গোলাপগঞ্জের ৩টি ইউনিটের ছাত্রদলের নতুন কমিটিকে ত্যাগীদের প্রত্যাখ্যান

গোলাপগঞ্জ(সিলেট) প্রতিনিধি :: গোলাপগঞ্জের ৩টি ইউনিটের ছাত্রদলের নতুন কমিটিকে প্রত্যাখ্যান করে সংবাদ সম্মেলন করেছে পদবঞ্চিত ত্যাগী নেতাকর্মীরা। বুধবার বিকেলে ঢাকাদক্ষিণ বাজারে একটি হলরুমে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্রদল নেতা জাহেদ আহমদ মান্না।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গোলাপগঞ্জের ৩টি ইউনিটের ছাত্রদলের পদবঞ্চিত ছাত্রনেতারা সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন, নতুন কমিটিতে ত্যাগী নেতাদের মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে ব্যক্তি স্বার্থের পকেট কমিটি করা হয়েছে। শুধু তাই নয় বিগত সময়ের আন্দোলন সংগ্রামে যারা রাজপথে সংগ্রাম করেছে, কারা নির্যাতিত হয়েছে এবং রাজনৈতিক একাধিক মামলার আসামী হয়েছে এমন নেতাকর্মীদের যথাযথ পদে মূল্যায়ন করা হয়নি।

অনেকে ছাত্র নয়, অনেকে বিবাহ করে বাচ্চা সন্তানের জনক, আবার অনেকে দীর্ঘ দিন প্রবাসে থেকে তারাও গোলাপগঞ্জের ৩টি ইউনিটের কমিটিতে গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছে। অছাত্র, দলছুট ও কতিপয়দেরকে কমিটিগুতে অন্তভূক্তি করা হয়েছে যা-দলীয় গঠনতন্ত্রের পরিপন্থি।

তা দেখে ত্যাগী নেতাকর্মীরা হতবাক হয়েছেন। তাই ভারসাম্যহীন অছাত্রদের নিয়ে গঠিত পকেট কমিটি থেকে অনেকে পদত্যাগে বাধ্য হয়েছেন। তার অতি সত্তর গোলাপগঞ্জ উপজেলার ৩ ইউনিটের পকেট কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি দেওয়ার জোর দাবি জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাত্রদল নেতা ফখরুল ইসলাম শাকিল, কামিল তালুকদার, সুবেদ আহমদ, তোফায়েল আহমদ সুমেল, সুয়েদ আহমদ, এমরান আহমদ, নাদির আহমদ, নিশাত মোস্তাক ইনান, রাসেল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার রাতে সিলেটের গোলাপগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। সিলেট জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২১ সদস্য বিশিষ্ট এ তিনটি আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

আহবায়ক কমিটির উপজেলা ছাত্রদলের আহবায়ক তানজিম আহাদ ও সদস্য সচিব ফাহিম চৌধুরী, পৌর ছাত্রদলের আহবায়ক তারেক আহমদ চৌধুরী ও সদস্য সচিব মাফরুজ আলম টিপু এবং ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ ছাত্রদলের আহবায়ক কামিল আহমদ তালুকদার ও সদস্য সচিব মতিউর রহমান মোমিনের নাম ঘোষণা করা হয়।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com