শিরোনাম :
পাবনা-৪ আসনে উপনির্বাচন চলছে সুনামগঞ্জ সদর উপজেলার ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে ১০০ জোড়া বেঞ্চ বিতরণ কক্সবাজার জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তাসহ ১,৩৪৭ সদস্যের বদলী পাগলীটি মা হয়েছে বাবা হয়নি কেউ প্রবাসীদের বাস্তব জীবনের গল্প নিয়ে এস এম কামরুজ্জামান সাগরের – অবদান সাপাহারে দীর্ঘ দুই বছরেও ইউনিয়ন ভুমি অফিস ভবন নির্মাণ কাজ শেষ হয়নি ছাতক সিমেন্ট ফ্যাক্টরি পরিদর্শন আব্দুস শহীদ এমপির গোপালগঞ্জ জার্নলিস্ট ফেডারেশনকে কম্পিউটার উপহার দিলেন জেলা প্রশাসক হাওর এলাকার ভূমি অবক্ষয় মোকাবেলায় টেকসই ভূমি ব্যবস্থাপনা প্রযুক্তি প্রদর্শনী অনুষ্ঠিত সরিষাবাড়ীতে ঠিকাদারের বিরুদ্ধে টেন্ডার বহির্ভূত গাছ কাটার অভিযোগ


সানি আজাদ’র গানে বাবার চরিত্রে রোমিও, আবারো নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ।

বিনোদন প্রতিবেদক :: ‘তোর কারণে মরণ আমার’ শিরোনামের গানটির কথা-সুর এবং মিউজিক করেছেন মাসুম। অচিরেই ‘সিডি চয়েস মিউজিক’র ব্যানারে মিউজিক্যাল ফিল্মসহ গানটি প্রকাশ হবে।

মজার ব্যাপার হচ্ছে গানটিতে এবারও অভিনয় করেছেন সানি আজাদ। গল্প ভাবনাও তার। এর আগে বেশ কয়েকটি ভিডিও’তে মডেল হিসেবে থেকে বেশ প্রসংশা কুড়িয়েছেন তিনি। এবার তার সাথে নায়িকা হিসেবে ছিলেন নবাগত জিফান নিতু।

বাবার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা-সাংবাদিক আহমেদ সাব্বির রোমিও। নির্মাণ করেছে ‘সিডি চয়েস মিউজিক’ টিম। এমনটাই জানালেন রোমিও। বললেন, সানি আজাদ আমার খুব কাছের ছোট ভাই। তার সাথে একটি কাজ অনেকদিন থেকে হয়ে হয়েও হয়নি। এবার সেটা পূর্ণ হলো। সানি খুবই ভালো গান করে। তার অনেকগুলো গান বেশ আলোচনায়।

বিশেষ করে তার গাওয়া ‘আধাঁর’ গানটি আমার অনেক ভালো লাগে। ‘তোর কারণে মরণ’ আমার গানের মিউজিক্যাল ফিল্মের গল্পটি চমৎকার। এই গানে আমি বাবার চরিত্রে অভিনয় করেছি। আমি চেষ্টা করেছি ভালো করতে। আশা করছি; আপনাদের ভালো লাগবে।

সানি বলেন, গানটির গল্প এটি আমার ২০তম মৌলিক গান। গানটির অসাধারণ কথা ও সুর এবং করেছেন মাসুম ভাই। আশা করছি গানটি শুনে সবার ভালো লাগবে। এবারও আমি চেষ্টা করছি মিউজিক্যাল ফিল্মটিতে ভিন্ন আঙ্গিকে হাজির হতে। এর মধ্যে গাজীপুরের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং শেষ হয়েছে। আরো অভিনয় করেছেন নিলয় এবং জে.সি জাহিদ।

উল্লেখ্য-এর আগে সানি আজাদের ‘আমার যেদিন মরণ হবে’, ‘দুই জীবন’, ‘আধাঁর’ , ‘বেবী’সহ বেশ ক’টি গান আলোচনায় আসে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com