শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


সানি আজাদ’র গানে বাবার চরিত্রে রোমিও, আবারো নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কন্ঠশিল্পী সানি আজাদ।

বিনোদন প্রতিবেদক :: ‘তোর কারণে মরণ আমার’ শিরোনামের গানটির কথা-সুর এবং মিউজিক করেছেন মাসুম। অচিরেই ‘সিডি চয়েস মিউজিক’র ব্যানারে মিউজিক্যাল ফিল্মসহ গানটি প্রকাশ হবে।

মজার ব্যাপার হচ্ছে গানটিতে এবারও অভিনয় করেছেন সানি আজাদ। গল্প ভাবনাও তার। এর আগে বেশ কয়েকটি ভিডিও’তে মডেল হিসেবে থেকে বেশ প্রসংশা কুড়িয়েছেন তিনি। এবার তার সাথে নায়িকা হিসেবে ছিলেন নবাগত জিফান নিতু।

বাবার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা-সাংবাদিক আহমেদ সাব্বির রোমিও। নির্মাণ করেছে ‘সিডি চয়েস মিউজিক’ টিম। এমনটাই জানালেন রোমিও। বললেন, সানি আজাদ আমার খুব কাছের ছোট ভাই। তার সাথে একটি কাজ অনেকদিন থেকে হয়ে হয়েও হয়নি। এবার সেটা পূর্ণ হলো। সানি খুবই ভালো গান করে। তার অনেকগুলো গান বেশ আলোচনায়।

বিশেষ করে তার গাওয়া ‘আধাঁর’ গানটি আমার অনেক ভালো লাগে। ‘তোর কারণে মরণ’ আমার গানের মিউজিক্যাল ফিল্মের গল্পটি চমৎকার। এই গানে আমি বাবার চরিত্রে অভিনয় করেছি। আমি চেষ্টা করেছি ভালো করতে। আশা করছি; আপনাদের ভালো লাগবে।

সানি বলেন, গানটির গল্প এটি আমার ২০তম মৌলিক গান। গানটির অসাধারণ কথা ও সুর এবং করেছেন মাসুম ভাই। আশা করছি গানটি শুনে সবার ভালো লাগবে। এবারও আমি চেষ্টা করছি মিউজিক্যাল ফিল্মটিতে ভিন্ন আঙ্গিকে হাজির হতে। এর মধ্যে গাজীপুরের বিভিন্ন লোকেশনে গানটির শুটিং শেষ হয়েছে। আরো অভিনয় করেছেন নিলয় এবং জে.সি জাহিদ।

উল্লেখ্য-এর আগে সানি আজাদের ‘আমার যেদিন মরণ হবে’, ‘দুই জীবন’, ‘আধাঁর’ , ‘বেবী’সহ বেশ ক’টি গান আলোচনায় আসে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com