শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


হুয়াওয়ের সদর দপ্তর থেকে প্রশিক্ষণ নিচ্ছে বাংলাদেশের ১০ শিক্ষার্থী

ডেস্ক নিউজ :: হুয়াওয়ে আয়োজিত ‘সিডস ফর দ্য ফিউচার’ কর্মসূচির বিজয়ী শিক্ষার্থীদের চীনের প্রশিক্ষণ পর্ব গত ০৭ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। পাঁচ দিনব্যাপী এই প্রশিক্ষণে অংশ নিবেন বাংলাদেশসহ বিশ্বের নানা দেশ থেকে নির্বাচিত বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীগণ। প্রশিক্ষণ পর্বের উদ্বোধনী আয়োজনে শিক্ষার্থীদের পাশাপাশি উপস্থিত ছিলেন চীনে বাংলাদেশের রাষ্ট্রদূত মাহবুব উজ জামান এবং হুয়াওয়ে বেইজিং দপ্তরের পরিচালক, পিএসিডি জেসি প্যান।

হুয়াওয়ের সামাজিক দায়িত্বের অংশ হিসেবে শিক্ষার্থীদের তাত্ত্বিক জ্ঞানের সাথে খাত সংশ্লিষ্ট জ্ঞানের সমন্বয় ঘটানোর এ উদ্যোগের প্রশংসা করেন মাহবুজ উজ জামান। তিনি বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের যাত্রায় অংশীদার হিসেবে হুয়াওয়েকে নিয়ে তার আশাবাদ ব্যক্ত করেন এবং নির্বাচিত শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান।

জেসি প্যান তার বক্তব্যে উদ্ভাবনী শক্তিকে পুঁজি করে হুয়াওয়ের সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়কে তুলে ধরেন, পাশাপাশি সুদক্ষ জনশক্তির ওপর নির্ভর করে একটি যোগাযোগনির্ভর ও বুদ্ধিমত্তাসম্পন্ন বিশ্ব গঠনের প্রয়োজনীয়তাও তুলে ধরেন। নির্বাচিত শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে তিনি বলেন, “এ কর্মসূচির মাধ্যমে হুয়াওয়ের লক্ষ্য ভবিষ্যৎ প্রজন্মের সমৃদ্ধি নিশ্চিতে নির্বাচিত শিক্ষার্থীদের ডিজিটাল প্রযুক্তিগত উৎকর্ষ অর্জনে সহায়তা করা”।

প্রশিক্ষণ পর্বটির সমাপ্তি ঘটবে আগামী ১১ সেপ্টেম্বর।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com