শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতা শুভর কবজি কেটে বিচ্ছিন্ন করার প্রতিবাদে মুখে কালো কাপড় বেঁধে ছাত্রলীগের মানববন্ধন

শাহাদাৎ হোসেন (মঠবাড়িয়া)প্রতিনিধি :: পিরোজপুরের মঠবাড়িয়ায় দলীয় কোন্দল ও পূর্ব শত্রুতার জেরে ছাত্রলীগ নেতা শুভ শীলের ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা মুখে কালো কাপড় বেঁধে মানববন্ধ করেছে।

সোমবার দুপুরে পৌর শহরের শহীদ মিনার সম্মুখ সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে ছাত্রলীগ নেতা কর্মীরা অংশ নেন।

শেষে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তযা, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তুষার আহম্মেদ মিলন, সাবেক সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান নিজাম ও কলেজ ছাত্রলীগ যুগ্ম-সম্পাদক রাসেল জমাদ্দার প্রমুখ বক্তব্য দেন।

সভায় বক্তারা ছাত্রলীগ নেতারা পৌর ছাত্রলীগের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক শুভ শর্মার ওপর রাজনৈতিক বিরোধের জের ধরে নৃশংস হামলা চালিয়ে তার ডান হাতের কবজি বিচ্ছন্ন করার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টন্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে হাসপাতাল সড়কের ব্রীজ সংলগ্ন এলাকায় পূর্ব বিরোধের জের ধরে ছাত্রলীগ নেতা শুভকে সংঘবদ্ধ প্রতিপক্ষরা সন্ত্রাসী হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শুভর ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে দেয়।
আহত শুভ বর্তমানে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগের ৩৮ নেতা কর্মীকে আসামী করে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মুর্তযা বাদি হয়ে মামলা দায়ের করেন। থানা পুলিশ এজাহার নামীয় ছাত্রলীগ কর্মী রাব্বি মিয়া (২২) ও মৃদুল গয়ালী (২১) নামে দুইজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com