শিরোনাম :
পাবনা-৪ আসনে উপনির্বাচন চলছে সুনামগঞ্জ সদর উপজেলার ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে ১০০ জোড়া বেঞ্চ বিতরণ কক্সবাজার জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তাসহ ১,৩৪৭ সদস্যের বদলী পাগলীটি মা হয়েছে বাবা হয়নি কেউ প্রবাসীদের বাস্তব জীবনের গল্প নিয়ে এস এম কামরুজ্জামান সাগরের – অবদান সাপাহারে দীর্ঘ দুই বছরেও ইউনিয়ন ভুমি অফিস ভবন নির্মাণ কাজ শেষ হয়নি ছাতক সিমেন্ট ফ্যাক্টরি পরিদর্শন আব্দুস শহীদ এমপির গোপালগঞ্জ জার্নলিস্ট ফেডারেশনকে কম্পিউটার উপহার দিলেন জেলা প্রশাসক হাওর এলাকার ভূমি অবক্ষয় মোকাবেলায় টেকসই ভূমি ব্যবস্থাপনা প্রযুক্তি প্রদর্শনী অনুষ্ঠিত সরিষাবাড়ীতে ঠিকাদারের বিরুদ্ধে টেন্ডার বহির্ভূত গাছ কাটার অভিযোগ


কালীগঞ্জের ৫৫ জন শিক্ষার্থী পেলেন হাঙ্গার ফ্রি উমেন শিক্ষাবৃত্তি

কালীগঞ্জ প্রতিনিধি ঃ ঝিনাইদহের কালীগঞ্জে স্কুল ও কলেজ পর্যায়ের ৫৫ জন গরীব ও মেধাবী মেয়ে শিক্ষার্থীদের মাঝে হাঙ্গার ফ্রি উমেন স্কলারশীপ প্রদান করা হয়েছে। জাপান ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড এ শিক্ষাবৃত্তি প্রদান করে।

সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা ৫ জন শিক্ষার্থীর হাতে স্কলারশীপের টাকা প্রদান করে অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরপর সুনিকেতন পাঠশালার সেমিনার কক্ষে সামাজিক দুরুত্ব বজায় রেখে এস এম শাহীন হোসেনের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

বক্তৃতা করেন ইউপি চেয়ারম্যান আলী হোসেন অপু, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাবজাল হোসেন, সুনিকেতন পাঠশালার সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব রোকেয়া খাতুন,একাউন্স অফিসার সুফিয়া খাতুন, প্রকৃতি মেডিকপস হাসপাতালের স্বাস্থ্যকর্মী জাকিয়া খাতুন, শরাফত হোসেন তুষার প্রমুখ।

উল্লেখ্য,কালীগঞ্জ উপজেলার রায়গ্রাম ও নিয়ামতপুর ইউনিয়নের স্কুল পর্যায়ে ২১ জন এবং কলেজ পর্যায়ে ৩৪ জন মিলে মোট ৫৫ জন গরীব মেধাবী শিক্ষার্থীকে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। মাধ্যমিক পর্যায়ে পড়–য়া শিক্ষার্থী প্রতিমাসে ৩০০ টাকা হারে এবং কলেজ পর্যায়ে মাসিক ৪০০ টাকা হারে এই শিক্ষাবৃত্তি পেয়ে থাকেন। শিক্ষাবৃত্তি পাওয়া মেয়েরা শপথ গ্রহন করেন তারা সব সময় মনোযোগ দিয়ে লেখাপড়া করে মানুষের মত মানুষ হবেন। এবং নিজেরা কর্মজীবনে গিয়ে সুযোগ পেলে তাদের মত গরীব মেধাবীদের সাহায্যে এগিয়ে আসবেন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com