শিরোনাম :
পোস্ট-কোভিড থেকে সেরে উঠা রোগীদের জন্য নিয়ে এলো আশার আলো এভারকেয়ার হসপিটাল,ঢাকা ফরিদগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ সরকারি চাকরি এবং কলেজে ভর্তি ডোপ টেস্ট বাধ্যতামূলক করা হোক – এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি সরিষাবাড়ীতে উদার সমবায় সমিতির টাকা ফেরত দিচ্ছে গ্রাহকদের লা মেরিডিয়ান ঢাকার নতুন শেফ মারুফ আহমেদ হাসপাতালের মালিক কর্তৃক এক তরুণী শ্রমিক ধর্ষণের শিকার মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেয়ে মরতে চান ফালান মিয়া এমসি কলেজে গণধর্ষণের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন যৌতুকের দাবীতে গৃহবধুঁকে নির্যাতন,সহোদর ভাই সহ স্কুল শিক্ষক জেল হাজতে


“আমার একটাই বউ” ঈদ অনুষ্ঠান মালায় ৬ষ্ঠ দিন সন্ধা ৭ টা ৫০ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে নাটক

বিনোদন ডেস্ক :: “আমার একটাই বউ” আব্দুল্লাহ আল মুক্তাদির গল্পে দেখা যাবে শাহেদের বয়স এখন চল্লিশ কিন্তু কেউ বয়স জানতে চাইলে তিনি খুব দৃঢ়তার সাথে বলেন তার বয়স ২৫।

বয়স নিয়ে এমন লুকোচুরির কারন হলো তিনি ৪০ বছরে বিয়ে করেছেন ১৮ বছরের তরুনীকে। তরুনী স্ত্রী ফারিয়া দেখতে সুন্দরী হওয়ায় বেশী বয়সি শাহেদ সারাদিনই টেনশনে থাকেন। অফিসে বাইরে সব খানেই শাহেদ বউয়ের প্রশংসা নিয়ে ব্যাস্ত থাকেন।

কিন্তু শাহেদের বিধিবাম ইদানিং শাহেদের তরুনী সুন্দরী বউয়ের উপর জি¦নের আছর পরেছে বউ অস্বভাবিক আচরণ করে। জ্বীনের আছর থেকে মুক্ত করতে ওঝা কবিরাজ দেখিয়েও কোন কাজ হয় না। এর মধ্যে স্ত্রী ফারিয়া অন্তঃসত্বা হয়।

প্রতিবেশী সবাই বলাবলি করতে শুরু করে ফারিয়ার গর্ভের সন্তান শাহেদের নয় জ্বীনের। শাহেদও প্রতিবেশীদের কথা বিশ্বাস করে স্ত্রী ফারিয়া কে অন্তঃসত্বা অবস্থায় বাবার বাড়ী পাঠিয়ে দেয়।

নাটকটির চিত্রনাট্য করেছেন তানভীর আহমেদ ও আব্দুল্লাহ আল মুক্তাদির,পরিচালনা- তানভীর আহমেদ,অভিনয়ে-ইন্তেখাব দিনার,তাসনিয়া ফারিন,মুনিরা মিঠু,ইশতিয়াক আহমেদ রুমেল,আনোয়ার হোসেন সহ আরো অনেকে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com