শিরোনাম :
পোস্ট-কোভিড থেকে সেরে উঠা রোগীদের জন্য নিয়ে এলো আশার আলো এভারকেয়ার হসপিটাল,ঢাকা ফরিদগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ সরকারি চাকরি এবং কলেজে ভর্তি ডোপ টেস্ট বাধ্যতামূলক করা হোক – এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি সরিষাবাড়ীতে উদার সমবায় সমিতির টাকা ফেরত দিচ্ছে গ্রাহকদের লা মেরিডিয়ান ঢাকার নতুন শেফ মারুফ আহমেদ হাসপাতালের মালিক কর্তৃক এক তরুণী শ্রমিক ধর্ষণের শিকার মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেয়ে মরতে চান ফালান মিয়া এমসি কলেজে গণধর্ষণের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন যৌতুকের দাবীতে গৃহবধুঁকে নির্যাতন,সহোদর ভাই সহ স্কুল শিক্ষক জেল হাজতে


সোহেল তালুকদারের পরিচালনায় “ডলার” ইটিভিতে ঈদের দিন রাত ৯.২০ টা থেকে টানা সাতদিন

বিনোদন সংবাদাতা ঃ পরিচালক সোহেল তালুকদারের আসন্ন ঈদে তার পরিচালনায় আসছে সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘ডলার’।

একুশে টেলিভিশনে ঈদের দিন রাত ৯.২০ টা থেকে টানা সাতদিন প্রচারিত হবে নাটকটি। নাটকটি রচনা করেছেন- বরজাহান হোসেন এবং পরিচালনায় আছেন সোহেল তালুকদার।

‘ডলার’ নাটকটির কেন্দ্রিয় চরিত্র বিদেশ ফেরত যুবক মোমিন। কাউকে কিছু না জানিয়ে প্রায় চার বছর পর হঠাৎ করে একদিন ইটালি থেকে দেশে ফেরে মোমিন এবং জানায় এতোদিন পর বিদেশ থেকে সে কোন টাকা পয়সা আনেনি তবে প্রচুর ডলার এনেছে।

কথাটা এক কান দু’কান করে সারা এলাকায় ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে সবার কাছে মোমিনের কদর বেড়ে যায়। চার বছর আগেও যারা মোমিনকে তুচ্ছ তাচ্ছিল্য করতো তারাই এখন মোমিনের পেছন পেছন ছুটে।

মোমিনের বন্ধু-বান্ধব, প্রেমিকা, ঘটক, এলাকার পাতি নেতা থেকে শুরু করে বিল্ডিং এর কন্ডাকটর সহ সকলের আকর্ষণ এখন মোমিন। পিছিয়ে নেই এলাকার চোরেরাও- তারাও ডলার বাগিয়ে নিতে নানারকম ফন্দি করে।

শেষ পর্যন্ত কে মনিনের ডলারে ভাগ বসাতে পারে তা নিয়ে শুরু হয় তুমুল প্রতিযোগিতা। এমনই টান টান উত্তেজনার মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী। নাটকটিতে অভিনয় করছেন মীর সাব্বির, মৌসুমী হামিদ, ফারজানা রিক্তা, মাহমুদুল ইসলাম মিঠু, শফিক খান দিলু, চমক তারা, ওবিদ রেহান, তারিক স্বপন, বিনয় ভদ্র, নূর ই আলম নয়ন, আমিন আজাদ, নীলা ইসলাম, প্রবীর দত্ত, হীরা খান, কেয়া চক্রবর্তী, রিয়া চক্রবর্তী, টুম্পা, মীর্জা রাকিব প্রমুখ।

ধারাবাহিকটির নির্বাহী প্রযোজক লিপি আক্তার নিশু এবং প্রযোজনা প্রতিষ্ঠান নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়া।

গত ঈদেও এই চ্যানেলে তার পরিচালনায় ‘ফাইস্যা গেছে বাপ ব্যাটা’ নামে সাত পর্বের ধারাবাহিক প্রচারিত হয়েছে। যা ব্যপকভাবে দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।

পরিচালক সোহেল তালুকদার জানান, নাটক পরিচালনা নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন তিনি। কিছুদিন আগেই তিনি নির্মাণ করেছেন আজুবা ইলেকট্রনিকসের বিজ্ঞাপন চিত্র।

ঈদের আগেই তিনি নির্মাণ করবেন আজুবা টেলিভিশন ও মাওলা খাঁটি সরিষার তেলের বিজ্ঞাপন চিত্র। ঈদের পরপরই আগামী ৫ আগস্ট থেকে শুরু হবে ভ্যাজাইল্লা গ্রাম সিরিয়ালের দ্বিতীয় লটের শুটিং।

এসব নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছেন তিনি। প্রিয় দর্শক ও শুভানুধ্যায়ীদের ভালোবাসা নিয়ে সামনে আরো বেশকিছু ভালো কাজ উপহার দিতে চান নাট্য পরিচালক সোহেল তালুকদার।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com