শিরোনাম :
অপু-নিরবরা শুটিং শেষ না করে ফিরে এলেন একই রোল নিয়ে যাবে পরের ক্লাসে প্রাথমিকের শিক্ষার্থীরা মরিচা ইউনিয়নে প্রধানমন্ত্রী’র প্রকল্প আশ্রয়ন-২ এর আয়তায় ছিন্নমুল গৃহহীন পরিবার কে পুনর্বাসন মাগুরায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন সুনামগঞ্জ পৌরসভায় ১৭ কোটি টাকা ব্যয়ে পৌর পানি শোধনাগারের উদ্বোধন বীরগঞ্জের ঝাড়বাড়ী গড়ফতু ডাঙ্গায় মহিলা মহিলায় দাঙ্গা থানায় স্বর্নলংকার ছিনতাইয়ের অভিযোগ। লক্ষণাবন্দ ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত ঝিনাইদহে চলছে ভন্ড কবিরাজদের চিকিৎসার নামে প্রতারনা সরিষাবাড়ীতে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে মাস্ক বিতরণ মেয়র প্রার্থীর আসন্ন দিরাই পৌরসভা নির্বাচন, মেয়র পদে আওয়ামীলীগ বিএনপির অর্ধডজন প্রার্থীর দৌঁড়ঝাপ


কালীগঞ্জে মাছের পোনা অবমুক্তকরণ সহ নানা কর্মসূচী

ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহের কালীগঞ্জে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। রোববার দুপুরে জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসূচীর অংশ হিসাবে উপজেলা মৎস্য অফিস এই মাছ অবমুক্তকরণ কর্মসূচীর আয়োজন করে।

মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল্লাহ মুহম্মদ সাইদুর রহমান রেজা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

চলতি বছর ‘‘মাছ উৎপাদন বৃদ্ধি করি, সুখী সমৃদ্ধ দেশ গড়ি’’ প্রতিপাদ্য নিয়ে সারা দেশ ব্যাপী ২১-২৭ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০ উদযাপিত হচ্ছে। এরই অংশ হিসেবে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২), মৎস্য অধিদপ্তরের আওতায় ২০১৯-২০ অর্থবছরে এগ্রিকালচারাল ইনোভেশন ফান্ড (এআইএফ-২) হতে উপজেলার মহাদেবপুর সিআইজি সমিতির মাঝে মাছ পরিবহনে জন্য একটি পিকাপ ভ্যান এবং কমলাপুর সিআইজি সমিতির মাঝে পুকুরে পানি সরবরাহের জন্য ১০ টি সেচ পাম্প বিতরণ করা হয়েছে।

পিকাপ ভ্যান এবং সেচ পাম্প বিতরণ করেন ঝিনাইদহ-৪ আসনের সংষদ সদস্য আনোয়ারুল আজীম আনার।

এ ছাড়া ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট (এনএটিপি-২), মৎস্য অধিদপ্তর অংগের আওতায় এগ্রিকালচারাল ইনোভেশন ফান্ড (এআইএফ-২) বিশেষ একটি উইন্ডো এর আওতায় উৎপাদনশীল প্রযুক্তি গ্রহণ ও বিস্তার এবং বাজার প্রবেশাধিকার সহজীকরণের বাস্তবায়নে যোগ্যতাসম্পন্ন সিআইজি-সমূহকে প্রতিযোগিতামূলক ম্যাচিং গ্রান্ট বা অনুদান প্রদানের প্রকল্প গ্রহনের সিদ্ধান্ত হয়।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com