শিরোনাম :
পোস্ট-কোভিড থেকে সেরে উঠা রোগীদের জন্য নিয়ে এলো আশার আলো এভারকেয়ার হসপিটাল,ঢাকা ফরিদগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ সরকারি চাকরি এবং কলেজে ভর্তি ডোপ টেস্ট বাধ্যতামূলক করা হোক – এ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি সরিষাবাড়ীতে উদার সমবায় সমিতির টাকা ফেরত দিচ্ছে গ্রাহকদের লা মেরিডিয়ান ঢাকার নতুন শেফ মারুফ আহমেদ হাসপাতালের মালিক কর্তৃক এক তরুণী শ্রমিক ধর্ষণের শিকার মাগুরায় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেয়ে মরতে চান ফালান মিয়া এমসি কলেজে গণধর্ষণের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন যৌতুকের দাবীতে গৃহবধুঁকে নির্যাতন,সহোদর ভাই সহ স্কুল শিক্ষক জেল হাজতে


সরিষাবাড়ীতে ঐতিহ্যবাহী ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

গুলজার হোসেন (সরিষাবাড়ী) প্রতিনিধি ঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পৌরসভার ৫ নং ওয়ার্ড কামরাবাদ গ্রামের ফসলি জমিতে বন্যার পানি উঠায় একটি ব্যতিক্রম কিছু করার প্রয়াসে মানুষ যখন এই করোনার মহামারি আর বন্যার  ভয়াবহতায় একেবারে দিশেহারা, মানুষ যখন হয়েছে ঘরমুখো, ঠিক তখনি একটু আনন্দ বিনোদনের জন্য ভেলা বাইচের আয়োজন করেছে কামরাবাদ গ্রামের মরহুম সৈনিক রবিউল ইসলাম ( রিপন) সৃতি সংসদ।

আজ বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত ঐতিহ্যবাহী গ্রাম-বাংলার হারিয়ে যাওয়া  কলা গাছের তৈরী এই ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ভেলা বাইচ খেলা দেখার জন্য দুই পাড়ে হাজার হাজার দর্শনার্থী ভিড় জমিয়ে এ প্রতিযোগিতা উপভোগ করেন।

প্রতিযোগিতায় মোট ১০টি দল অংশগ্রহণ করেন। এতে প্রথম স্থান অধিকার করেন লালন এর ভেলা। পরে অতিথিদয় বিজয়ী ৩ জনকে পুরস্কার হিসেবে তিনটি ট্রফি ১ম, ২য় এবং ৩য়  স্থান অধিকারিকে প্রদান করেন এবং এতে অংশগ্রহণকারী সকল দলের মাঝেও সান্তনা  পুরুস্কার তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন  কামরাবাদ গ্রামের মুরুব্বি  আলহাজ্ব আঃ সুবহান আকন্দ, ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, যুবলীগ নেতা আনোয়ার হোসেন ভুইঞা, যুবলীগ নেতা মতিউর রহমান খান, আজিমউদ্দিন, হাফিজুর রহমান, এবং ক্লাবের মুখপাত্র মাহতাব আনোয়ার এবং আরিফুল ইসলামসহ অত্র গ্রামের ছোট বড় সকল পেশাজীবীর মানুষ।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com