বাস-পিকআপ সংঘর্ষে আহত চালকের হাসপাতালে মৃত্যু

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০২৪

বর্তমান খবর,রংপুর ব্যুরো: বাস ও বিজিবির টহলরত পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহত গাড়ী চালক মুন্না মিয়ার মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মুন্না মিয়ার বাড়ী পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের মাঠেহাট এলাকায়। তিনি নির্বাচনী টহলের জন্য রিকুইজিশন করা পিকআপ ভ্যানের চালক ছিলেন।

গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা বলেন, হাসপাতাল থেকে মুন্না মিয়ার মরদেহ নিয়ে এসে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় আহত বিজিবির ৫ সদস্য রংপুর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এছাড়াও বাসের ২ যাত্রীকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের রাইস মিল এলাকায় জে আর পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা বিজিবির টহল গাড়ির (পিকআপ) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পুরোপুরিভাবে ক্ষতিগ্রস্ত হয় পিকআপটি। এসময় আহত হন বাসের ২ যাত্রী, বিজিবির ৫ সদস্য ও পিকআপ চালক।

আহতদের উদ্ধার করে প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বিজিবি সদস্যদের রংপুর সিএমএইচ হাসপাতালে এবং পিকআপ চালক মুন্না মিয়াকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।