শ্রীপুরে ৮৭ ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ ও শিক্ষা বৃত্তি প্রদান

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২৩

বর্তমান খবর,শ্রীপুর(মাগুরা)প্রতিনিধি : মাগুরার শ্রীপুরে ৮৭ ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও ২০২৩ সালের বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তির টাকা প্রদান করা হয়েছে। শনিবার সকালে খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে এ কম্বল বিতরণ ও বৃত্তির টাকা প্রদান করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ৮৭ ফাউন্ডেশনের সহ-সভাপতি মো. মনোয়ার হোসেন শেখ।

৮৭ ফাউন্ডেশনের দপ্তর সম্পাদক মোল্লা আতিয়ার রহমানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠান পরিচালনা কমিটির আহ্বায়ক ও ৮৭ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মৃত্যঞ্জয় কুমার ঘোষ।

এ সময় ভার্চুয়ালে যুক্ত হয়ে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ৮৭ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কানাডা প্রবাসী ডা. মো. সাইফুল ইসলাম মৃধা, সংযুক্ত আরব আমিরাত থেকে যুক্ত হন মোহাম্মদ রফিকুল হক মিয়া।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ৮৭ ফাউন্ডেশনের উপদেষ্টা মালয়েশিয়া প্রবাসী এম রেজাউল করিম রেজা, খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মজিদ, শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক আব্দুল আজিজ মোল্লা, খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল কাদের লোহানী, খামারপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন সহকারী শিক্ষক অনন্ত কুমার বিশ্বাস, এ জেড উবাইদুল্লাহ, সাংবাদিক মো. সাইফুল্লাহ, বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী অনিক বিশ্বাস, সাথী আক্তার প্রমুখ।

৮৭ ফাউন্ডেশনের উপদেষ্টা এম রেজাউল করিম রেজা জানান, ৮৭ ফাউন্ডেশনের উদ্যোগে ৪ টি মাধ্যমিক বিদ্যালয়, ২ টি মাদ্রাসা ও ১ টি কলেজের মোট ৭ টি প্রতিষ্ঠানের ৩৪ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। দেড়শো শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া করোনাকালীন সময়ে আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার মাধ্যমে অক্সিজেন সেবা প্রদান করা হয়। এখন পর্যন্ত এ সেবা চলমান রয়েছে।