এতিম শিক্ষার্থীদের মাঝে মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের শীত বস্ত্র বিতরণ

প্রকাশিত: ২:২১ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৩

বর্তমান খবর,ঠাকুরগাঁও প্রতিনিধি : শীত এলেই কাবু হয়ে পড়েন উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ের মানুষ। ঘন কুয়াশার সঙ্গে উত্তরের হিমেল বাতাস প্রবাহিত হওয়ায় বাড়তে থাকে শীতের দাপট। প্রতি শীতে অসহায় হয়ে পড়েন নিম্ন আয়ের মানুষ সহ এতিম শিক্ষার্থীরা। শীতে অসহায় এতিমদের উষ্ণতা দিতে এগিয়ে আসে মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখা।

১৪ই জানুয়ারি শনিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলা রুহিয়ায় খানকায়ে মোহেববীয়া কমপ্লেক্স মোহেব্বীয়া দারুচ্ছুন্নত হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের ৪০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র হিসাবে সুডিয়ার ও হুডি বিতরণ করেন।

এই সময়ে মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি তুকলেফুল মেয়াদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অত্র খানকায়ে মোহেববীয়া কমপ্লেক্স মোহেব্বীয়া দারুচ্ছুন্নত হাফেজিয়া মাদ্রাসা এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব ডাঃ মোঃ ইব্রাহিম জামান, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা সিদ্দিকুল ইসলাম, স্বপ্নযাত্রী ফাউন্ডেশন জেলা শাখার সভাপতি হারুন অর রশীদ, মানবিক ভাই সিরাজুল ইসলাম, আইনুল হক, শাহী আলম সহ অত্র মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।