বার বার দরকার শেখ হাসিনা সরকার – এ্যাডঃ স্মৃতি এমপি

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২২

বর্তমান খবর,গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গাইবান্ধা~ ০৩ (পলাশবাড়ী~ সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপি বলেছেন, উন্নয়ন ও গনতন্ত্রের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের গুরুত্ব অপরিসীম। দেশের সার্বিক পরিস্থিতি সমুন্নত রাখতে শেখ হাসিনা সরকার বার বার দরকার। শেখ হাসিনা সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় থাকা কালে দেশে অভুতপুর্ণ উন্নয়ন সাধিত হয়েছে। অসংখ্য স্কুল কলেজ মাদ্রাসা বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। রাস্তা ঘাট ব্রীজ কালভার্ট ব্যাপক উন্নয়ন হয়েছে। কৃষি খাতে সরকার যে পরিমাণ ভর্তুকি দিয়েছে বিশ্বের অন্য কোনো দেশের সরকার তা দেয়নি।

রোববার দুপুরে পলাশবাড়ী উপজেলা কৃষি অফিসের আয়োজনে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বিজ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,সরকার বিনামূল্যে কৃষকদের মাঝে সার, বীজ,ডিজেল সরবরাহ করেছে।মাত্র ৩০ শতাংশ অর্থ দিয়ে আধুনিক কৃষি যন্ত্রপাতি কৃষকদের মাঝে বিতরণ করছে।

এমপি হিসেবে আমার কোন চাওয়া পাওয়া নেই! পলাশবাড়ীতে বহুতল ভবন একটি আধুনিক ডাকবাংলো, কিশোরগাড়ী ইউনিয়নের ঋষিঘাট,আমবাগান ঘাট,হাজির ঘাট সহ সাদুল্লাপুর উপজেলার কয়েকটি জনগুরুত্বপূর্ণ প্রকল্প বাস্তবায়ন করে যেতে চাই।

এসময় পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, রফিকুল ইসলাম রিপন, উপজেলা কৃষি কর্মকর্তা ফাতেমা বেগমসহ প্রন্তিক চাষীরা উপস্থিত ছিলেন।