শেরপুরে ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে লিফলেট বিতরণ

প্রকাশিত: ২:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২৩

বর্তমান খবর,শেরপুর প্রতিনিধি: ডামি নির্বাচন বর্জন ও জনমত তৈরির লক্ষ্যে অসহযোগ আন্দোলনের ডাকে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য, শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল এর নেতৃত্বে শেরপুর জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

আজ শুক্রবার ২২ ডিসেম্বর সকালে শেরপুরে বিভিন্ন হাট বাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকরামুজ্জামান রাহাত, সদর থানা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, শেরপুর জেলা বিএনপির সহ ছাত্রবিষয়ক সম্পাদক মোহাম্মদ শওকত হোসেন, ছাত্রনেতা রকিবুল ইসলাম সাগর, রাজু আহমেদ, জেলা তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক মনির হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণ ও গণসংযোগ করার সময় জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেন জনগণ এ ধরণের একতরফা নির্বাচনকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তিনি আরো বলেন, অবৈধ সরকার একটি একতরফা নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। কিন্তু এই নির্বাচন দেশে-বিদেশে কারও কাছে গ্রহণযোগ্য হবে না। এটা জনগণের সঙ্গে তামাশা করা। এই নির্বাচনে যারা অংশগ্রহণ করছে, তারা চিরকালের জন্য মীরজাফর হিসেবে ইতিহাসের নাম লেখা থাকবে। অবিলম্বে শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও অবৈধ ঘোষিত তফসিল বাতিলের দাবি জানান।