এইচবিআরআই মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৭ সাংবাদিক

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২২

বর্তমান খবর,নিজস্ব প্রতিবেদক : হাউজিং এন্ড বিল্ডিং রিসার্চ ইনস্টিটিউট মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন ৭ সাংবাদিক। মঙ্গলবার সকালে এইচবিআরআই কনফারেন্স হলে নির্বাচিতদের হাতে ক্রেস্ট তুলে দেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এইচবিআরআই এর মহাপরিচালক মোঃ আশরাফুল আলমের সভাপতিত্বে এঅনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন এইচবিআরআইএর উদ্ভাবিত নির্মাণ সামগ্রী ব্যাপক সাড়া জাগিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পরিবেশ বান্ধব আবাসন নির্মাণের ওপর জোর দিয়েছেন। আজ যারা অ্যাওয়ার্ড পেলেন তিনি তাদের ধন্যবাদ জানিয়ে বলেন আগামীতে এপ্রচেষ্টা অব্যাহত থাকবে এবং এ প্রতিষ্ঠানের মেধাবী গবেষকদের উৎসাহিত করতে আপনারা পাশে থাকবেন।

এসময় অ্যাওয়ার্ডপ্রাপ্তদের ক্রেস্ট,সার্টিফিকেট ও ৫০হাজার ও ২৫ হাজার টাকার চেক দেয়া হয়। এইচবিআরআই উদ্ভাবিত কৃষিবান্ধব,পরিবেশবান্ধব, দুর্যোগ সহনীয়,টেকসই ও ব্যয় সাশ্রয়ী নির্মাণ সামগ্রীর বিষয়ে ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়াতে ১জানুয়ারী ২০১৭ থেকে ৩১ জানুয়ারি ২০১৮ পর্যন্ত প্রতিবেদন প্রচার ও প্রকাশ করেছে এমন ব্যক্তিদের মূল্যায়ন কমিটি নির্বাচিত করে।

অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন আরটিভির মাসুদ মোস্তাহিদ, চ্যানেল ২৪এর তালাত মামুন, দি ফিন্যানসিয়াল এক্সপ্রেসের জসীম উদ্দিন হারুন ও ইয়াসিন ওয়ার্দ্দাদ, দি ডেইলী স্টার এর তুহিন শুভ্র অধিকারী, ঢাকা ট্রিবিউনের মোছাব্বের হোসেন ও দৈনিক প্রথম আলোর তারিকুল ইসলাম।