গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের(গাউক) ভবন পরিদর্শক মুরাদ আলী খানের খুঁটির জোর বেশ শক্ত !

প্রকাশিত: ৪:৩৮ পূর্বাহ্ণ, জুন ৫, ২০২৪
গাউক ভবন পরিদর্শক মুরাদ আলী খান

বর্তমান খবর,নিজস্ব প্রতিনিধি :
গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের (গাউক) এর ভবন পরিদর্শন মুরাদ আলী খানের বেপরোয়া কর্মকাণ্ডে অতীষ্ট সেবা প্রত্যাশীরা। নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনের চেয়ে দুর্নীতির মাধ্যমে অবৈধ টাকা উপার্জনের দিকে গভীর মনোযোগ তার। নতুন ভবনের প্ল্যান পাস, ছাড়পত্র প্রভৃতির কাজ জাল-জালিয়াতির মাধ্যমে সম্পাদন করছেন তিনি। যে সব ভবন অনুমোদন পাওয়ার কথা না সেগুলোও মুরাদ আলী খান গণহারে অনুমোদন দিয়ে যাচ্ছেন। এ ছাড়া নোটিশ বাণিজ্য, অন্যায় আবদার রক্ষার কাজে সিদ্ধহস্ত এই ভবন পরিদর্শক।

এ ছাড়া যেসব ভবন গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ থেকে অনুমোদন নেওয়া হয়নি সেই সব ভবনে নোটিশ বাণিজ্য করছেন মুরাদ আলী খান। এর বিনিময়ে তিনি হাতিয়ে নিচ্ছেন মোটা অঙ্কের টাকা। যা দেখার মতো কেউ নেই। এভাবে দিনের পর দিন অনিয়ম করে গেলেও শাস্তি হচ্ছে না মুরাদ আলী খানের। তার খুঁটির জোর কোথায় তা নিয়ে অনেকেরই প্রশ্ন।

বর্তমান খবর এর অনুসন্ধানে জানা গেছে,গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের কাছে ৩০০ এর মতো ফাইল রয়েছে। এর মধ্যে অন্তত দুইশ ফাইল মুরাদ আলী খানের রেফারেন্সে এসেছে। এ সব ফাইল পাস করে কোটি কোটি টাকা বাণিজ্য করার চেষ্টা চলছে বলে জানা গেছে। রাজউকের একজন ডিরেক্টর মোস্তাফিজুর রহমানের আশ্রয়-প্রশ্রয়ে মুরাদ আলী খান অনিয়ম করে যাচ্ছে বলে অভিযোগ রয়েছে।

মুরাদ আলী খানের অনিয়ম-তদবির বাণিজ্য নিয়ে বিস্তারিত আসছে………..